গনজাগরণ মঞ্চের কর্মীদের উপর হামলায় ফেইসবুকে নিন্দা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীর গুলশান-২ নম্বরে বৃহস্পতিবার বিকেলে পাকিস্তান হাইকমিশন ঘেরাও কর্মসূচি পালনকালে পুলিশ লাঠিপেটা করে গণজাগরণ মঞ্চের কর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার পুলিশের দুই দফা পিটুনিতে আহত হন। ঘটনাস্থল থেকে অন্তত আটজনকে আটক করে নিয়ে গেছে পুলিশ।

আর এই ঘটনায় নিন্দা জানিয়েছে অনেকেই। ফেইসবুক, টুইটারসহ বিভিন্ন ব্লগে এসব নিন্দা প্রকাশ পেয়েছে। ফেইসবুক থেকে এমনই কিছু মন্তব্য এখানে তুলে ধরা হলো।

gonojagoron moncho-techshohor

Enamul Mone at Gulshan-2 : এই পুলিশ কি আমাদের না পাকিস্তানের ?

Ryan Hasan : ও হাসিনা পাকিস্তানের হাতে সম্পর্ক রাখতে ইমরান কে লাঠিপিটা করলা! ভেতরে ভেতরে তো তোমার দেখি খুব পাকিস্তান প্রেম! যেমনটা ছিল তোমার বাবার…

Zaman Payel feeling লজ্জা : একজন মুক্তিযোদ্ধার গায়ে পুলিশের বুটের আঘাত আমার কাছে নিজ বাবা’র গায়ে পুলিশের বুটের আঘাতের মতোই মনে হয় …

Saiful Islam : আমরা আছি পাকিস্থান দুতাবাস সরানো নিয়ে ,সরকার আর বিরোধীদল মিলে দেশটাকে পাকিস্থান আফগানিস্থান বানিয়ে ফেলছে সেটা নিয়ে গনজাগরন মঞ্চ সহ সুশীল সমাজ চুপ। এই হরতাল অবরোধে দেশ ৩৫ হাজার কোটি টাকার লস করল তাতে কোন সমস্যা নাই। আমাদের পেটের ক্ষুধার চেয়ে আবেগের মুল্য এখন বেশী। টক শো করে আন্দোলন করে টেকা পান পান, আপ্নে কি বুঝবেন গরীব মানুষ কেম্নে চলে ! পেয়াজের কেজি কত জানেন? আছেন তো খালি কিছু ইস্যু বাস্তবায়নের জন্য!কোন সালা কি বলল সেটা তে কান দিলেই ত হবেই। ইমরান খান কি কইল আর সুজাতা সিং কি কইল তাতে কান দিতে হবে কেন। ছাগলের কাজ ম্যা ম্যা করা তাদের তা করতে দিন।আগে দেশের সমস্যা সমাধান করা হউক তারপর তাদের দেখা যাবে !

Sheriff Al Sire : ডাক এসেছিল সব জায়গা থেকে। তাহলে বাঁধা কেন? পুলিশের লাঠিচার্জ কেন? গ্রেফতার কেন?

Debu Mallick : মুক্তিযুদ্ধা আবুল কালাম আজাদ বলেছেন, আমাকে পুলিশ পিটাল-লাথি মারল। কিন্তু বাচ্চু রাজাকার এই পুলিশকে ধুকা দিয়ে পালিয়ে গেল। এটা বিশ্বাস করা যায় না। এই পুলিশদের সাথে তাদের বিশেষ সম্পর্ক রয়েছে।

Hasan Jakir : পাকিস্তানের সঙ্গে সব ধরনের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবিটা কি খুব বেশি?
পাকিস্তান সংসদে আমাদের বিরুদ্ধে বিল পাশ করে ফেলতে পারে। আর আমরা পাকিস্তান দূতাবাসের সামনে গিয়ে প্রতিবাদ জানাতে পারব না? কিসের এত ঠেকা আমাদের? শান্তপূর্ণ প্রতিবাদে পুলিশের বাড়াবাড়ি, রেহাই পায়নি গণমাধ্যমের কর্মীরাও!!!
এই পুলিশ কি আমাদের না পাকিস্তানের????

Udisa Emon : গণজাগরণ মঞ্চের কর্মসূচিতে পুলিশের হামলা …. গুলশান -২ থেকে তাদের জোর করে সরিয়ে দেয়া হয়েছে। এখন?

 

Related posts

*

*

Top