কাদের মোল্লার ফাঁসি নিয়ে ফেইসবুকে উল্লাস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : যুদ্ধাপরাধী আব্দুল কাদের মোল্লা রাষ্ট্রপতির কাছে প্রাণ ভিক্ষা চাননি জানিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু জানিয়েছেন, মঙ্গলবার রাতের মধ্যেই এই জামায়াত নেতার মৃত্যুদণ্ড কার্যকর করা হবে। মঙ্গলবার রাতে আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলামের বাড়িতে এক সংবাদ সম্মেলনে একথা বলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। তিনি বলেন, মৃত্যুদণ্ড কার্যকরের সব প্রস্তুতি সম্পন্ন করেছে কারা কর্তৃপক্ষ। রাষ্ট্রপতির কাছে ক্ষমার আবেদন করার কথা কাদের মোল্লাকে জানানো হলেও তিনি তা করতে রাজি হননি বলে জানান আইন প্রতিমন্ত্রী।

আইন প্রতিমন্ত্রীর এই ঘোষনায় ফেইসবুকে উল্লাস প্রকাশ হচ্ছে, ব্যবহারকারীদের স্ট্যাটাসের মাধ্যমে সেটি প্রকাশ পাচ্ছে। কেউবা আবার ফাঁসি সম্বলিত কাভার ফটো, প্রোফাইল ফটো আপডেট করেছেন। অনেকেই আবার ফাঁসি দেওয়া উচিত হয়নি এমন মন্তব্য করেছেন। ফেইসবুকে প্রকাশিত এমন কয়েকজনের স্ট্যাটাস এখানে তুলে ধরা হলো।

Kader Molla Cartoon-TechShohor

জিনাত জোয়ার্দার রিপা লিখেছেন : হয়তো কাল শাহ্‌বাগ যাব…কিংবা লাল শাড়ি পরব অথবা আম্মু’র হাতের পায়েস খাব, ফুল দেব প্রিয়জনকে, হাতে হাত রেখে স্বপ্নের কথা সাজাব আরেকবার…অথবা শুধু কাঁদব, খুব করে কাঁদব…এখন যেমন কাঁদছি… কাদের মোল্লার ফাঁসি দিয়েই শুরু নতুন বিজয়ের…

Tarchira Tamim  লিখেছেন : feeling happy একজন মানুষের মৃত্যুতে অন্য মানুষেরা দুঃখ পাবে, কাঁদবে এটাই স্বাভাবিক। ঠিক তেমনি ওরাও মানুষ! তবে ওদের মৃত্যুর কথা শুনে, মৃত্যু দেখে কেউ কাঁদেনা… হয়না দূরদূরান্ত থেকে দল বেঁধে শেষবারের মতো মুখখানা দেখার জন্য কারো ছুটে আসা। ওদের মৃত্যুতে মানুষ হাঁসে, আনন্দ করে, মিষ্টি বিলায়…

তবুও ওরা শেষ নিশ্বাস ত্যাগ করার আগেও বুঝেনা যে ওরা কতোটা নিকৃষ্ট, বুঝতে চায়না!! বুঝলেও করেনা স্বীকার!! হয়তোবা শেষ নিশ্বাস ত্যাগ করে অন্যকোথাও চলে যাবার পরেও…

Ifat Sharmin লিখেছেন : আজ আমি সারারাত ঘুমবো না…দীর্ঘ প্রতীক্ষার পর এই রাতটি এলো….

সৈয়দ মিরাজ লিখেছেন : একটি ভি সাইন, সারা জীবনের কান্না!

Sra Hannan লিখেছেন : তারিখ বদলের সাথেই কাদের মোল্যার ফাঁসি।

Rakibul Alam লিখেছেন : কাদের মোল্লার ফাসি হতে যাচ্ছে আজ!! বিরানীর খাওয়ার ধুম পরবে । আমি খাব না যতদিন পর্যন্ত আমি হাসিনার বিয়াইরে ফাসির মঞ্চে না জুলাইতে পারছি ।

Ifat Sharmin লিখেছেন : আমার মেয়ে এইমাত্র একটা কথা বললো…”মা, ‘ক’ তে ‘কাদের মোল্লা’ কেন বলে? এটা বলে যে আমাদের বর্ণমালা’র অপমান করা হয়”। সাবাশ মা ! আমি তোর মা হিসেবে আজ গর্ববোধ করছি…

সাকিল আহমেদ লিখেছেন : মাইপা নাকি চলে ঘড়ির কাটা!!
সেই মেপে চলা ঘড়ি টা কখন ১২.০১ এ আইসা থামবে সেই অপেক্ষায় আছি!!!!
একটা রে ঝুলানোর অপেক্ষায় জাতি !
কাদের মোল্লার ফাঁসির অপেক্ষায় বাংলাদেশ !

Milton Hasnat লিখেছেন : ১. তা হলে আজ রাতেই !!!!! যাবজ্জীবন কারাদণ্ডের রায় শুনে খুশিতে ‘ভি’ চিহ্ন দেখানো উত্তোলিত সেই আঙুলদ্বয়ের এখন কী হবে?
২. জামাত-শিবির আজ রাতে আরো কিছু জ্বালাও-পোড়াও করবে। আরো কিছু গুজব রটাবে। তবে আজ যে গুজবটা শুনলাম সেটাকে অতিক্রম করা কঠিন। জাতিসংঘের প্রতিনিধি তারা মিয়া না কি যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসি মওকুফের দাবিতে ৩৫টা দেশের রাষ্ট্রপ্রধানের সই করা এক আবেদনপত্র এনেছে।
৩. কসাই কাদের মোল্রা আজ ঝুলে যাক
শহীদের আত্মারা সব শান্তি পাক।

Tuhiduzzaman Tonmoy লিখেছেন : তারিখ যখন ১১/১২/১৩….
জয় বাংলা ফাঁসি আজ রাতেই….. wait

Masum Shwoun লিখেছেন : প্রাণ ভিক্ষা চায় নাই কাদের মোল্লা, তাইলে আর দেরী কেনু ?
দে ঝুলিয়ে
কাদের মোল্লার ফাঁসি ‘রাতের মধ্যেই’
কাল থেকে দেশের কি হবে আল্লাহই জানে…
দোয়া করেন, “জাতীকে কলঙ্কমুক্ত করতে যেয়ে যেন গন হত্যার শিকার না হয়।”

Sumon K Sarker লিখেছেন : ইতিহাসের দায় মেটানো শুরু আজ রাত থেকেই।
জয় বাংলা।।

মনির হোসেন পাটওয়ারী with আল্লামা সাঈদী লিখেছেন : অপেক্ষায় রইলাম এক ঐতিহাসিক মুহুর্তের, যে মুহুর্তের জন্য বাঙ্গালি জাতি অপেক্ষা করছে করেছে দীর্ঘ ৪২ বছর্।। অবসান হোক যুদ্ধাপরধীদের ভিক্টরি সাইন দেখানোর দিনের।।
হতে পারে আজই সে কাঙ্ক্ষিত মুহুর্ত।।
অপেক্ষায় রইলাম কলঙ্ক মোচনের। অপেক্ষায় রইলাম…

বাপ্পাদিত্য চৌধুরী লিখেছেন : আজ… আজকেই!!! জয় বাংলা…

Chowdhury Akbor Hossain লিখেছেন : 11-12-13 তারিখে ফাঁসির দড়িতে ঝুলবেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লা

Ruhul Rana লিখেছেন : জয় বাংলা

Junayeed Ahnaf Nirjhor লিখেছেন : যারা শাহবাগে আন্দোলনকারীদের “শাহবাগী” “বিরিয়ানিখোর” বলে গালি দিয়েছিলেন তাদের সবাইকে কালকে শাহবাগে বিরিয়ানি খেতে আসার দাওয়াত থাকল।
নিজের চাঁদবদন দেখানোর হিম্মত থাকলে এসে একটা কল দিয়েন, হাজির বিরিয়ানি কনফার্মড।

Md Mamun মামুন লিখেছেন : আবদুল কাদের মোল্লা
14-08-48———11-12-13
What a Day….

Nahidur Rob Zico লিখেছেন : আজ রাতেই………………………………………………………… অপেক্ষার প্রথম পালা শেষ হবে!!!???

সাদিক সরকার লিখেছেন : আল্লাহ! নিশ্চয়ই তুমি শেষ বিচারের মালিক! দুনিয়ার এই জুলমের বিনিময়ে উনাকে জান্নাতুল ফেরদাওস দান কর!

সংকলনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top