ফেইসবুকে এরশাদ রম্য!

টেক শহর স্টাফ কনটেন্ট কাউন্সিলর : মহাজোট ছেড়ে দেওয়া, নতুন জোট কিংবা একাই নির্বাচনে যাওয়া ইত্যাদি কথার জন্য আলোচিত-সমালোচিত হয়ে আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। সোমবার জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য ‘নির্বাচনকালীন মন্ত্রিসভার’ শপথ গ্রহণ অনুষ্ঠানে হাজির হন তিনি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে এরশাদের হাজির হওয়ার বিষয়টিকে অনেকের কাছে হাস্যকর মনে হয়েছে। তারই প্রতিফলন ঘটেছে ফেইসবুক ব্যবহারকারীদের স্ট্যাটাসে। তেমনই কিছু স্ট্যাটাস এখানে হুবহু তুলে ধরা হলো-

ershad-techshohor

Udisa Emon : বিম্পি ঘরানার স্ট্যাটাস::: এরশাদ আঙ্কল… আমরাতো জানি, মহাজোট না ছাড়লে সর্বদলীয়তে দল বাড়িতো না… অফ যান আপ্নে…

Sk Imtiaz Mehedi Hasan : রাস্তার ধারের সস্তা পতিতার কোলে
এরশাদ চাচার রাজনীতি দোলে

Shiplu Hridoy : এরশাদের কথা বাত্রা দেখে যা মনে হয়েছিলো সে আওমিলীগ এর শত্রু আবার হেফাজত এর হুজুরের কাছে দোয়া চাইতে যায় আবার মহাজোটের মুন্ত্রী বানায়। তয় আমি একটা সিদ্ধান্ত নিয়া ফালাইছি। আমার ছাগলের খামারের পাশে একটা শুকর পালমু সাথে একটা কুত্তা সেই কুত্তা আর সুকর এর নাম রাখমু এরশাদ। এতে ৫৭ ধারায় আমার ১ লক্ষ বছর জেল হইলেও কেউ আমাকে এই কাম থেকে দূরে রাখতে পারবো না। কইয়া দিলাম।

Faisal Rahman : “এরশাদ বিনে বাংলা অচল।” অখ‌্যাত শিল্পী জেসমিন কামাল এর গাওয়া গান নিয়ে ভিডিও সিডি কিনতে পাবেন জাতীয় পার্টির বনানী অফিসের সামনে। খুচরা মূল্য ১০০ টাকা।

Palash Mahbub
আবারও হইলো ‘ক্লিয়ার’
এরশাদ একটা ‘পিলিয়ার’

BD webportal
এরশাদ: মহাজোটে ছিলাম, আছি, থাকব।
53 minutes ago
এরশাদ: সব দল না এলে নির্বাচনে যাব না।
41 minutes ago
এরশাদ: এককভাবে নির্বাচন করব।
35 minutes ago
এরশাদ: কোন জোটে থাকব না।
28 minutes ago
এরশাদ: নতুন জোট গঠন করব।
22 minutes ago
এরশাদ: নির্বাচনে যাব না।
8 minutes ago
এরশাদ: নির্বাচনে যাব।
a few seconds ago

এরশাদ কাক্কু দেশের শান্তির জন্য মিনিটে মিনিটে মত পরিবর্তন করেন।
আগামী বছর নোবেল পুরস্কার এরশাদ কাক্কুর জন্য নিশ্চিত।

Ryan Hasan : ♥হাসিনার প্রতি এরশাদ কাকুর♥ ..ভালবাসার এই ঋণ, শোধ
হবেনা কোনদিন .. ♥হাসিনার শাড়ি… থুক্কু, আচলের নিচে এরশাদের নিরাপদ স্থান♥

Rajash Karmakar : তবে আর যাই হোক, এরশাদ সাবের একটা জিনিশ সেইরাম; উনি যখন যা বলে্ন খুব সিরিয়াসলি বলেন এবং আমাদের মিডিয়াও সেটা চরম জনগুরুত্বপূর্ণ সংবাদ হিসেবে প্রকাশ করে।
পুরাই হিজিবিজি হিজিবিজি !

Abu Sufian : আওয়ামী লীগের যারা এতোদিন এরশাদরে গালি দিসেন, তার চরিত্র নিয়া মাখামাখি করসেন তারা নিশ্চয়ই এখন এরশাদের প্রশংসা করবেন?

Mohammad Ashrafuzzaman ইহার নাম লে. জে. হো. মো. এরশাদ! ইহাকে হারানো বা পাওয়া দুটোই রাজনৈতিক দেউলিয়াদের জন্য পরম উপাদেয়। তবে, সামরিক স্বৈরাচার হিসেবে আওয়ামী লীগের প্রতি ১৯৮৬ সালের ‘দেনা’ শোধ করার সুযোগ পেয়ে এরশাদ যে হেলায় হারাবে না, সেটা রাজনীতি সম্পর্কে স্মৃতিভ্রষ্ট না হলে সবারই জানা ও বুঝতে পারার কথা। এতে অবাক হওয়ার কিছুই নেই! বিগত কয়েকদিন এরশাদ ‘যাবো না’ প্রজাতির যা কিছু বলেছে, তা-কে বুঝতে হবে – জনবিচ্ছিন্ন সরকারের কাছে তার মুল্য বৃদ্ধির প্রচেষ্টা হিসেবে।

Abdul Jalil Torun আজকের দিনে সবচেয়ে অসহায় বিএনপি
সব হারিয়ে নিঃস্ব বিএনপি

A N Faisal Ahmed আমাগো “কাগু”র শরিরে এন্টিমেমোরি নামে একটা software আছে , যা মাঝে মাঝে ইন্সটল দিলে আগের স্মৃতি ভুলিয়ে দেয় . আর এন্টিলজ্জা নামের একটি software বিল্ট ইন দেওয়া আছে . . . কাগু একটা ইউনিক পিচ! ! আল্লাহ এই টাইপের পিচ একটা বানাইয়াই হাত ধুইয়া ফালাইছে

Billah Mamun‎ : মানবকুল মাটি থেকে তৈরি তবে এরশাদ কাকু বালু দিয়ে তৈরি একটু বাতাস পাইলেই খালি দৌড়াদৌড়ি করে

Nazib Rafe Duke : এরশাদ চাচার সিদ্ধান্ত আর মেয়েদের ফেসবুক প্রোফাইল পিকচার একি জিনিস!
এরা সকাল বিকাল গিরগিটির মত নিজেদের পালটায়…

Related posts

*

*

Top