টিনএজারদের জন্য জাস্টিন বিবাবের নতুন সামাজিক যোগাযোগ সাইট

তুহিন মাহমুদ, টেক শহর স্টাফ কনটেন্ট কাউন্সিলর : টিনএজারদের জন্য নতুন সামাজিক যোগাযোগ সাইট তৈরি করছেন গায়ক জাস্টিন বিবার। ‘শর্টস অব মি’ নামের এ সাইটটি এই সপ্তাহের শেষের দিকে অ্যাপল স্টোরে উন্মুক্ত করা হবে। আর এজন্য বিশ্বের জনপ্রিয় এই তারকা ১.১ মিলিয়ন ডলার বিনিয়োগ করেছেন।

সামাজিক মোবাইল গেম রকলাইভের ডেভেলপররা ‘শর্টস অব মি’ সাইটটি তৈরি করছেন বলে জানিয়েছে ফরচুন ম্যাগাজিন। তবে বিনিয়োগকারীদের তালিকায় জাস্টিন বিবারই একা নয়, তাঁর সাথে আরও রয়েছেন পুঁজিবাদি উদোক্তা সেরভিন পিসেভার, বক্সার ফ্লয়েড মেওয়েদার এবং অ্যাঞ্জেল ইনভেস্টর টম ম্যাকিনার্নি। বিনিয়োগের দিক থেকে এদের সবারই উপরে রয়েছেন জাস্টিন বিবার।

সামাজিক যোগাযোগ সাইটের পিছনে এটাই জাস্টিন বিবারের প্রথম বিনিয়োগ।

Justin Bieber _ Tech Shohor

রকলাইভের প্রধান নির্বাহী জন শাহীদি জানান, “রকলাইভ গেম খেলা ও টুইটিং করার মাধ্যমে জাস্টিন বিবারের সাথে ওয়েব ডেভেলপারদের প্রথম যোগাযোগ হয়। তিনি আমাদের পণ্যে খুবই সন্তুষ্ঠ। পণ্যগুলো পরীক্ষা করে দেখার পাশাপাশি তিনি এ বিষয়ে ফিডব্যাকও দেন। আমরা তাকে টিনএজারদের জন্য সামাজিক যোগাযোগ সাইট তৈরির আগ্রহের কথা জানায়। অন্য সাইটে তারা যা পাচ্ছে না এমনই ফিচার থাকবে সাইটটিতে। তখন তিনি খুবই আগ্রহ প্রকাশ করেন। এরই ধারাবাহিকতায় নতুন এই সাইটে বড় ধরণের বিনিয়োগের মাধ্যমে সম্পৃক্ত হয়েছেন বিবার”।

সাইটটি সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায় নি। তবে নতুন এই সাইটের অ্যাপ্লিকেশনে ছবি মাঝামাঝি থাকবে বলে জানা গেছে। রকলাইভ জানিয়েছে, শর্টস অব মি গেমিং ফোকাসে নয়, টিনএজারদের প্রয়োজনীয় বিষয়গুলো নিয়ে তৈরি হচ্ছে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ সাইটের ইতিমধ্যেই বিবারের অনেক অনুসারী (ফলোয়ার) রয়েছেন। শুধুমাত্র টুইটারের ৪৬.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে বিবারের। মাইক্রো ব্লগিং এই সাইটে জনপ্রিয়তার তালিকায় অপর গায়িকা কেটি পেরির পরেই তাঁর অবস্থান। এমনকি ইনস্ট্রাগ্রামে প্রথম ছবি আপলোডের পর সাইটটির সার্ভার ক্রাশ করার মতো মজার ঘটনাও রয়েছে।

– টেলিগ্রাফ অবলম্বনে

Related posts

*

*

Top