বিসিএসে পরিবর্তনের অঙ্গীকার বিবিঅ্যান্ডবি প্যানেলের

আল আমীন দেওয়ান, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সংগঠনের কার্যক্রমে আমূল পরিবর্তন এবং উন্নত আগামীর প্রতিশ্রুতি দিয়ে বিসিএসের আসন্ন নির্বাচনে ভোট চাইছেন বেটার বিজনেস অ্যান্ড বিসিএস (বিবিঅ্যান্ডবি) প্যানেলের প্রার্থীরা।

‘পবিবর্তনে ঐক্যবদ্ধ, ব্যবসায় মুনাফা এবং জীবনের প্রয়োজনে পরিবর্তন’- এ স্লোগানকে সামনে রেখে নির্বাচনী ইশতেহারে সাতটি প্রতিশ্রুতি দিয়েছে এ প্যানেলের নেতারা।

BB&B Manifesto 2014-1

আগামী ২৯ মার্চের এ নির্বাচনে অংশ নিতে কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফের নেতৃত্বে গঠন করা হয়েছে এ প্যানেল।

প্যানেলের অন্য সদস্যরা হলেন, মুজিবুর রহমান স্বপন (হাইটেক প্রফেশনালস), এটি শফিক উদ্দীন আহমেদ (ইন্টারন্যাশনাল কম্পিউটার ভিশন), ইউসুফ আলী শামীম (কম্পিউটার পয়েন্ট), নজরুল ইসলাম মিলন (পিসি মার্ট), কাজী শামসুদ্দীন আহমেদ লাভলু (এবিসি কম্পিউটার কর্ণার) ও আলী আশফাক (আরএম সিস্টেমস লিমিটেড)।

প্যানেলের সদস্য আলী আশফাক টেকশহরডটকমকে বলেন, বিবিঅ্যান্ডবি বিসিএসে গুণগত পরিবর্তন আনতে চায়। সেজন্য সদস্যদের মধ্যে যোগাযোগ ও কার্যক্রম বৃদ্ধি, দেশে বিদেশে বিসিএসের উজ্জ্বল অবস্থান এবং অ্যাসোসিও ও ডব্লিউটিএসএর মধ্যে সম্পর্ক জোরদার করার প্রতিশ্রুতি দিয়ে ইশতেহার প্রকাশ করেছে।

ইশতেহারে এ খাতের সকল ধাপে ব্যবসার ভালো পরিবেশ সৃষ্টি করার প্রতিশ্রুতির কথাও বলেন আশরাফ। তিনি বলেন, তাদের প্যানেল নির্বাচিত হলে সদস্যদের মধ্যে ঐক্য তৈরিতে একটি শক্তিশালী প্লাটফর্ম গঠন করে আইসিটির সকল শাখায় সংগঠনের সদস্যদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো নিশ্চিত করা হবে।

সংগঠনের কার্যক্রমে সদস্যদের অংশগ্রহণ বাড়ানো, নতুন বাজার সম্প্রসারনে একটি গবেষণা ও জরিপ কার্যক্রম গ্রহণ, বিসিএস সদস্যদের জন্য ওয়ানস্টপ সেবার ব্যবস্থা করা হবে বলে ইশতেহারে উল্লেখ করা হয়েছে।

এ ইশতেহারের প্রতিশ্রুতির কথা তুলে ধরে প্যানেল সদস্যরা রাজধানী ছাড়াও আঞ্চলিক কমিটির সদস্যদের ভোট পেতে প্রচারণা চালাচ্ছেন।

অন্যদিকে ২০১৪-২০১৫ সেশনের কার্যনিবার্হী পরিষদের এ নির্বাচনে সাত পদের বিপরীতে প্যানেলের প্রতিদ্বন্দ্বীতা করছে ছয় জন স্বতন্ত্র প্রার্থী। এবার মোট ভোটার ৭৩৩ জন।

স্বতন্ত্র প্রার্থীরা হলেন, মঈনুল ইসলাম (টেকভ্যালি), আব্দুল মোমেন খান (ডাটা সল্যুশন), সঞ্জয় কুমার সাহা (জেএএএন কম্পিউটার), ইঞ্জিনিয়ার সুব্রত সরকার (সিএনসি ট্রেড ইন্টারন্যাশনাল), এস এম ওয়াহেদুজ্জামান (মাইক্রোসান সিস্টেম) ও নাজমুল আলম ভূঁইয়া (সাইবার কমিউনিকেশন)।

Related posts

*

*

Top