Maintance

ফেইসবুুক জুড়ে শাকিব খান-অপু বিশ্বাস

প্রকাশঃ ৫:৩০ অপরাহ্ন, এপ্রিল ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ২:০৫ পূর্বাহ্ন, মে ৩০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঢাকায় চলচ্চিত্রের অন্যতম জুটি চিত্রনায়ক শাকিব খান চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে দুজনের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন নানা আলোচনা-সমালোচনা হয়েছে। এবার সেই সম্পর্ক সামনে এনেছেন অপু বিশ্বাস।

শাকিব খান তার ছেলে সন্তানের বাবা বলে দাবি করেছেন অপু বিশ্বাস। সোমবার বিকেলে একটি বেসরকারি টেলিভেশনে সরাসরি একটি অনুষ্ঠানে অপু বিশ্বাস তার ছেলেকে নিয়ে হাজির হয়ে এসব কথা বলেন।

২০০৮ সালে তাদের বিয়ে হয়েছে বলে দাবি করেন অপু বিশ্বাস। সরাসরি সেই অনুষ্ঠানে এমন কথা স্বীকার করার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে খবরটি।

Sakib-opu-joy

নিজেদের মতো করে সবাই বিষয়টি নিয়ে তাদের কৌতুহল, আর অপু বিশ্বাসের বলা কথাগুলো নিয়ে পোস্ট করছেন।

শাহরিয়ার আজম গণমাধ্যমগুলোতে কোন ধরনের খবর হতে পারে এমন ইঙ্গিত দিয়ে লিখেছেন, বিনোদনের পাতা
শাকিব এখন পিতা

আরেকজন ফেইসবুক ব্যবহারকারী রায়হান আহমেদ আশরাফি লিখেছেন, অপুর সংসার (বাংলাদেশ ভার্সন)।

তৈমুর ফারুক তুষার নামের একজন লিখেছেন, জল বিষয়ক উত্তেজনায় জল ঢাললেন অপু বিশ্বাস।

তবে ফেইসবুকের অধিকাংশ ব্যবহারকারী অপু-শাকিব খান বিষয়ক পোস্টে ভরপুর।

অনেকেই অবশ্য শিশুসন্তান আব্রাহাম খান জয়ের জন্য শুভকামনা জানিয়েছেন। দুজনের টানাপোড়েনের যাতে বলি না হয় সেদিকে ইঙ্গিত করে অনেকেই লিখেছেন, নিষ্পাপ শিশুটি যাতে তার ভবিষ্যৎ উজ্জ্বল করতে পারে সেদিকে এখন অপু বিশ্বাসের খেয়াল রাখা জরুরি।

অপু বিশ্বাসের দাবি, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। শাকিব খানের গুলশানের বাসায়। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিব খানের আনা কাজী বিয়ে রেজিস্ট্রি করেন। অপু বিশ্বাসের নাম হয় অপু ইসলাম খান। তাদের সন্তানের জন্ম ২৭ সেপ্টেম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্মের সময় শাকিব অপুর পাশে যাননি বলে বলেন তিনি। 

চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নানা কথা চলতে থাকায় মার্চ ২০১৬ থেকে অপু বিশ্বাস লোকচক্ষুর আড়ালে চলে যান। 

তবে অপু বিশ্বাসের এমন কথা সরাসরি অনুষ্ঠানে বলার কিছুক্ষণের মধ্যেই শাকিব খান আব্রাহাম খান জয়কে তার সন্তান বলে স্বীকার করেছেন। তবে কোনো কোনো গণমাধ্যমে শাকিব খান অপু বিশ্বাসকে নিজের স্ত্রিী হিসেবে আর মেনে নেবেন না বলেও খবর বেরিয়েছে। এমন খবরে আবারও কিছুটা উদ্বেলিত হয়ে পড়েন ফেইসবুক ব্যবহারকারীরা।

উদিসা ইমন নামের একজন তার পোস্টে লিখেন, অভিনন্দন নিউজ২৪। সরকার বহুদিন ধরে অপেক্ষাকৃত হালকা মামলা আদালতের বাইরে নিস্পত্তির কথা বলে আসছেন। সেটি আজ একটা নতুন পথ পেলো। হুদাই পারিবারিক জটিলতায় আদালত না গিয়া লাইভে আসেন, ৫ মিনিটেই বউ-বাচ্চা স্বীকার করলেন শাকিব.. ৯ বছরের অস্বীকার ৫ মিনিটে খাল্লাস…

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/