অ্যাপ ডেভেলপারদের মুক্ত আড্ডা শুক্রবার

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘অ্যাপ ডেভ কমিউনিটি’ নামের ফেইসবুক গ্রুপের উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে অ্যাপ ডেভেলপারদের মুক্ত আড্ডা। আগামী শুক্রবার বিকেল তিনটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এই আড্ডা অনুষ্ঠিত হবে।

আড্ডায় অ্যাপ ডেভেলপমেন্টের বিভিন্ন বিষয় যেমন- ন্যাটিভ অ্যাপ, ক্রসপ্লাটফর্ম অ্যাপ, হাইব্রিড অ্যাপ ইত্যাদি সম্পর্কে আলোচনা হবে। এছাড়া কিভাবে অ্যাপ ডেভেলপার তৈরি করা যায়, অ্যাপ ডেভেলপমেন্টের বাঁধা এবং এসব থেকে মুক্তির উপায় নিয়ে আলোচনা করবেন অভিজ্ঞরা।

Mobile Application Development-TechShohor

এ বিষয়ে আড্ডার অন্যতম উদ্যোক্তা ও অনলাইন মার্কেটপ্লেস ওডেস্কের কান্ট্রি অ্যাম্বেসেডর মাহমুদ হাসান সানি জানান, “যারা অ্যাপ ডেভেলপমেন্টে আসতে চায় এবং যারা কাজ করছেন তারা কিভাবে আরও ভালো করতে পারেন তাদের জন্য এই মুক্ত আড্ডা। এতে যে কেউ অংশগ্রহণ করতে পারবেন। অ্যাপ ডেভেলপমেন্ট সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন করতে পারবেন। অভিজ্ঞরা সরাসরি উত্তর দিবেন”।

এ আয়োজনের আরেকজন উদ্যোক্তা ও অ্যাপ ডেভেলপার জাকির হোসেন জানান, “গত বছরের অক্টোবরে অ্যান্ড্রয়েড ডেভেলপার ও আগ্রহীদের নিয়ে এমনই মুক্ত আড্ডা অনুষ্ঠিত হয়েছিলো। তারই ধারাবাহিকতায় এবারের এই আড্ডা। আড্ডায় গাইডলাইনের পাশাপাশি অ্যাপ ডেভেলপমেন্টের টিউটোরিয়াল ও বিভিন্ন টুলসগুলো শেয়ার করা হবে”।

আড্ডা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ফেইসবুক ইভেন্ট অথবা ০১৯১৬৬৭৩২৩৭ নাম্বারে কল করে।

Related posts

*

*

Top