ঢাকায় ইল্যান্সের ফ্রিল্যান্সিং কর্মশালা

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : যারা ফ্রিল্যান্সিং করতে চান তাদের জন্য কর্মশালার আয়োজন করেছে অনলাইন মার্কেটপ্লেস ইল্যান্স। শনিবার রাজধানীর ধানমন্ডিস্থ স্পিড বাংলাদেশ সেন্টারে এই কর্মশালা অনুষ্ঠিত হবে। আলোচনা করবেন ইল্যান্সের কান্ট্রি ম্যানেজার সাইদুর মামুন খান।

কর্মশালা সম্পর্কে সাইদুর মামুন খান জানান, “দুটি সেশনে বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা ইল্যান্স ভিত্তিক ফ্রিল্যান্সিং নিয়ে আলোচনা করা হবে। বেসিক সেশনে আলোচিত বিষয়ের মধ্যে থাকবে- ফ্রিল্যান্সিং কি, কাদের জন্য, কিভাবে শুরু করতে হবে, কি কি কাজ পাওয়া যায়, মার্কেটপ্লেস পরিচিতি ও কিভাবে প্রোফাইল তৈরি করা যায়”।

elance workshop-TechShohor

এছাড়া অ্যাডভান্স লেভেলে ইল্যান্স প্রোফাইল ডেভেলপমেন্ট নিয়ে এক্সক্লুসিভ টিপস অ্যান্ড গাইডলাইন, ইল্যান্সে সঠিকভাবে ক্লায়েন্ট এবং জব খুঁজে নেওয়ার পদ্ধতি, জবে বিড করার জন্য প্রোপোজাল তৈরি করা এবং ইল্যান্সের কিছু নিয়ম নীতি নিয়ে আলোচনা করা হবে। এছাড়া প্রশ্নোত্তরের সুযোগ থাকবে

আইটি এবং প্রোগ্রামিং, গ্রাফিক্স ডিজাইন, রাইটিং, বিজনেস ম্যানেজমেন্ট, মার্কেটিং ইত্যাদি কাজে দক্ষ এবং সাধারন ইংরেজি জ্ঞানসম্পন্ন যে কেউ এই কর্মশালায় অংশ নিতে পারবে।

কর্মশালায় অংশ নিতে কোনো নিবন্ধনের প্রয়োজন নেই। আসন সংখ্যা সীমিত হওয়ায় নির্ধারিত সময়ের আগে আসলেই অংশ নেওয়া যাবে। কর্মশালা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ফেইসবুক ইভেন্ট পেইজ থেকে।

Related posts

*

*

Top