Maintance

বিপিও সামিট রোববার

প্রকাশঃ ১:৫৮ অপরাহ্ন, এপ্রিল ১৪, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:১২ অপরাহ্ন, এপ্রিল ১৪, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) খাতের অবস্থানকে তুলে ধরতে আগামী রোববার থেকে শুরু হচ্ছে তৃতীয় বিপিও সামিট।

রাজধানীর সোনারগাঁওয়ে দুই দিনব্যাপী এই সামিটের আয়োজন করা হয়েছে। বিপিও সামিটের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

এতে আরও উপস্থিত থাকবেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ, তথ্যপ্রযুক্তি বিভাগের সচিব সুবীর কিশোর চৌধুরী এবং বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ কে এম খায়রুল আলম এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোসিংয়ের (বাক্য) সভাপতি ওয়াহিদ শরীফ।

Logo-BPO-techshohor

Symphony 2018

আয়োজন সম্পর্কে বাক্য’র সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন বলেন, আয়োজনের সকল প্রস্তুতি ইতিমধ্যে শেষ হয়েছে। দুই দিনের সামিটে মোট ১০টি সেমিনার ও একটি কর্মশালা অনুষ্ঠিত হবে।

প্রথম দিনে  ছয়টি ও দ্বিতীয় দিনে চারটি সেমিনারের আয়োজন করা হয়েছে।

এবারের আয়োজনে ৪০ জন স্থানীয় স্পিকার, ২০ জন আন্তর্জাতিক স্পিকার অংশগ্রহণ করবে।

আয়োজকদের পক্ষ জানানো হয়, এবারের আয়োজনে আউটসোর্সিং সেবা, পরবর্তী প্রজন্মের ধারণাগুলো প্রদর্শন করা হবে।

বিপিও সামিট আয়োজনের প্ল্যাটিনাম স্পন্সর অগমেডিক্স, গোল্ড স্পন্সর এডিএন টেলিকম, সিলভার স্পন্সর অগ্রণী ব্যাংক, ফ্রোরা ব্যাংক, জনতা ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, নেটওয়ার্ক পার্টনার ফাইবার অ্যাট হোম, আইটি পার্টনার আমরা নেটওয়ার্ক, স্ট্র্যাটেজিক পার্টনার বাংলাদেশ ইনভেশনমাট ডেভেলভম্যান্ট অথরিটি (বিডা), বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি, এলআইসিটি, একসেস টু ইনফরমেশন (এটুআই), বাংলাদেশ টেলিকমিনিকেশন রেগুলাটরি কমিশন (বিটিআরসি), এক্সপোট প্রোমশন ব্যুারো (ইপিবি), আইসিটি বিজনেস প্রোমশন কাউন্সিল (বিপিসি)। পার্টনার বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ), বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), বাংলাদেশ ওমেন ইন টেকনোলজি (বিডব্লিউআইটি), আইএসপি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি), সিটিও ফোরাম বাংলাদেশ ও ই-কর্মাস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব)।

আনিকা জীনাত

*

*

Related posts/