HP Banner
Maintance

মেলায় স্মার্টফোন কিনলে ফিচার ফোন ফ্রি

প্রকাশঃ জানুয়ারি ১১, ২০১৮, ০৩:০৬ - আপডেটঃ জানুয়ারি ১১, ২০১৮, ০৫:১৬

Symphony 2018

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন কিনলে বিনামূল‍্যে ফিচার ফোন মিলছে টেকশহর ডটকম স্মার্টফোন ও ট‍্যাব মেলায়। সেখানে উইনম্যাক্স ব্র‍্যান্ডের স্টলে মিলছে এই অফার।

৪ হাজার ৫০০ টাকা মূল‍্যের উইনম‍্যাক্স এক্সসি১৫ মডেলের স্মার্টফোন কিনলে একটি ফিচার ফোন ফ্রিতে পাওয়া যাচ্ছে। এছাড়াও, ফ্রিতে থাকছে একটি ব‍্যাক কভার।

ফিচার ফোন অফারের পাশাপাশি গ্রাহকদের জন্য মডেল অনুযায়ী বিভিন্ন ফোনে রয়েছে মূল‍্য ছাড়।

স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। সঙ্গে আছে ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ১ গিগাবাইট র‍্যাম এবং ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ছবি তোলার জন‍্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক‍্যামেরা। এতে রয়েছে ২ হাজার ১৫০ মিলিঅ্যাম্পিয়ার ব‍্যাটারি।

উইনম‍্যাক্সের সেলস ম‍্যানেজার মোহাম্মদ তৌফিক হোসেন টেক শহর ডটকমকে জানান, মেলার শুরু থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। আগামী দিনগুলোতে আরো ভালো বিক্রি হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৮’। গ্রাহকদের হাতে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন তুলে দিতে বৃহস্পতিবার সকাল ১০ টায় সবার জন্য মেলার প্রবেশ দ্বার উন্মুক্ত করা হয়।

এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম

স্মার্টফোন ও ট্যাব মেলার এই আয়োজন চলবে ১৩ জানুয়ারি শনিবার পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

*

*

সর্বাধিক পঠিত