Maintance

একটি পাওয়ার ব‍্যাংক কিনলে একটি ফ্রি

প্রকাশঃ ২:১৭ অপরাহ্ন, জানুয়ারি ১১, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪৯ পূর্বাহ্ন, জানুয়ারি ১২, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাব মেলায় ডিটেলের স্টলে একটি পাওয়ার ব‍্যাংক কিনলে আরেকটি ফ্রি দেওয়া হচ্ছে।

প্রতিষ্ঠানটি স্টলে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ার ব‍্যাংক মিলছে ১ হাজার ১৫০ টাকায়। অন্যদিকে, ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ার ব‍্যাংক বিক্রি হচ্ছে ১ হাজার ৪০০ টাকায়।

ওয়‍্যারলেস, টাইপ সি সুবিধা যুক্ত ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ার ব‍্যাংক মিলছে ২ হাজার ১০০ টাকায়। এছাড়া প্রতিষ্ঠানটির স্টলে ডাটা ক‍্যাবল ও চার্জার বিক্রি হচ্ছে ১৯০ টাকা থেকে শুরু করে ১ হাজার টাকার মধ‍্যে।

Symphony 2018

এছাড়া মডেল অনুযায়ী কিছু পাওয়ার ব‍্যাংকে মিলছে ৩০ শতাংশ পর্যন্ত মূল‍্য ছাড়। মেলা ছাড়াও এই অফার উপভোগ করতে ডিটেকের স্টলে দেওয়া হচ্ছে কুপন। এই কুপন ব‍্যবহার করে ডিটেক পণ‍্য ছাড়ে কেনা যাবে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৮’। গ্রাহকদের হাতে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন তুলে দিতে বৃহস্পতিবার সকাল ১০ টায় সবার জন্য মেলার প্রবেশ দ্বার উন্মুক্ত করা হয়।

এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম

স্মার্টফোন ও ট্যাব মেলার এই আয়োজন চলবে ১৩ জানুয়ারি শনিবার পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

তুসিন আহমেদ

*

*

Related posts/