Maintance

যেসব ছাড়ে জমজমাট স্মার্টফোন মেলা

প্রকাশঃ ১:৪২ অপরাহ্ন, জানুয়ারি ১১, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:২৫ অপরাহ্ন, জানুয়ারি ১১, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : পর্দা উঠেছে টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলার। সকাল ১০টায় মেলা সবার জন্য উন্মুক্ত হওয়ার পর থেকেই ক্রেতা-দর্শনার্থীর সমাগমে মুখরিত হয়েছে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)।

আর শুরু থেকেই ছাড় অফার দিয়ে স্মার্টফোন ও ট্যাবলেট বিক্রি করা শুরু করেছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। মূল্যছাড় আর বিভিন্ন অফারে সকাল থেকেই জমজমাট মেলাপ্রাঙ্গণ।

স্যামসাং
মেলায় স্যামসাং মোবাইলের মূল আকর্ষণ মূল্যছাড়। এর বাইরেও বেশকিছু আয়োজন থাকছে ব্র্যান্ডটির। গ্যালাক্সি এ৮ প্লাস ফোনটি উন্মোচন করেছে স্যামসাং। আর মেলার প্রথম দিন থেকেই এর প্রি অর্ডার নেওয়া শুরু করেছে স্যামসাং।

টেকনো মোবাইল
টেকনো মোবাইল টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলায় ফোনের মূল্যের উপর ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে।

শাওমি
শাওমি মেলায় স্মার্টফোন ছাড়াও তাদের বেশকিছু গ্যাজেট নিয়ে এসেছে। সবগুলোতেই প্রতিষ্ঠানটি মূল্যছাড় দিচ্ছে। শাওমি প্রতিটি ফোনে সর্বোচ্চ দুই হাজার ৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে। আর প্রতিটি ফোনের সঙ্গেই ক্রেতারা পাচ্ছেন একটি করে উইন্টার জ্যাকেট।

উই মোবাইল
উই মোবাইল এর আগের মেলাতেও একটি কিনলে একটি ফ্রি অফার দিয়ে এসেছে। এবারও প্রতিষ্ঠানটির নির্দিষ্ট মডেলের একটি সেট কিনলে আরেকটা ফ্রি দিচ্ছে।রয়েছে মূল্যছাড়।

হুয়াওয়ে
হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ স্মার্টফোন ও ট্যাব মেলায় মূল্যছাড় দিচ্ছে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত। স্মার্টফোন ও ট্যাবে ১০ শতাংশ এবং অ্যাক্সেসরিজে ২০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এলজি
এলজি মোবাইল ছয়টি মডেলের স্মার্টফোন নিয়ে মেলায় এসেছে। যেগুলো ৮ হাজার টাকা থেকে শুরু হয়ে ফ্ল্যাগশিপ ডিভাইসও থাকছে। প্রত্যেকটি মডেলে মূল্যছাড় ছাড়াও ইএমআইতে ফোনও বেচছে তারা। এজন্য ক্রেতাদের পিটিসি ব্যাংক চেক দিলেই হচ্ছে। কোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের প্রয়োজন হচ্ছে না।

অপ্পো
অপ্পো মেলায় তাদের এফ৫ সেলফি ফোনটিকে প্রাধান্য দেওয়ার কথা জানিয়েছিল। অপ্পো মেলায় তাদের এফ৫ কিনলে একটি বড় গিফট বক্স দিচ্ছে। যেখানে একটি সেলফি স্টিক, একটি হেডফোন, একটি পানির পট এবং একটি চাবির রি দেবে বলে জানায়। এজন্য ফোনটির সঙ্গে বেশকিছু উপহার এং রয়েছে। এছাড়াও এফ৩ এবং সেলফি এক্সপার্ট এফ১ মডেলের ফোনের সঙ্গে দিচ্ছে একটি ছোট গিফট বক্স।

নকিয়া
টেকশহর স্মার্টফোন ও ট্যাবের মেলায় নকিয়া মূল্যছাড় অফার দিচ্ছে। তাদের প্রতিটি ফোনে ৫০০ টাকা করে মূল্যছাড় দিচ্ছে।

আসুস জেনফোন
মেলায় বড় ধরনের মূল্যছাড় দিচ্ছে তাইওয়ানিজ ব্র্যান্ড আসুস। তিন দিনের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে মূল্যছাড়ের পাশাপাশি প্রতিটি ফোনের সঙ্গেই একটি করে উইন্টার জ্যাকেট ফ্রি দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও অন্যান্য কিছু ব্র্যান্ড একটি কিনলে একটি ফ্রি অফার দিচ্ছে প্রতিষ্ঠানগুলো।

মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/