Maintance

সিইএসে বিদ্যুৎ বিভ্রাট

প্রকাশঃ ১১:৩৮ পূর্বাহ্ন, জানুয়ারি ১১, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ১:১৫ অপরাহ্ন, জানুয়ারি ১১, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কনজিউমার ইলেক্ট্রনিক শো সিইএসে বিদ্যুৎ বিভ্রাট ঘটেছে। ইভেন্টের দ্বিতীয় দিন লাস ভেগাস কনভেনশন সেন্টারে সকাল ১১ টা ১৫ মিনিটে বিদ্যুৎ চলে যায়।

অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে ট্রান্সফরমারে ত্রুটি দেখা দেওয়ায় বিপাকে পরতে হয় সিইএস ইভেন্টের আয়োজক প্রতিষ্ঠান কনজিউমার টেকনোলজি অ্যাসোসিয়েশনকে।

কনভেনশন সেন্টারের সেন্ট্রাল হলে প্রায় দুই ঘণ্টার মতো বিদ্যুৎ ছিলো না। এই হলেই বসেছিলো সনি, ইন্টেল, স্যামসাং ও এলজির মতো নামি দামী কোম্পানিগুলোর পণ্য প্রদর্শনী। তবে স্যামসাংয়ের বুথে বিদ্যুৎ সরবরাহের নিজস্ব ব্যবস্থা ছিল। এতে অন্যদের চেয়ে তাদের ভোগান্তি ছিলো কিছুটা কম।

CES-power-cut-techshohor

তবে কনভেনশন সেন্টারের নর্থ হলসহ অন্যান্য জায়গায় বিশৃঙ্খলা এড়াতে নিরাপত্তা কর্মীরা বিদ্যুৎ চলে যাওয়ার পর সেখানে জন সাধারণের প্রবেশ নিষিদ্ধ করে দেয়। হলটিতে গাড়ি নির্মাতা কোম্পানি টয়োটা, নিশান ও ফোর্ডের স্টল ছিলো।

তবে  লাস ভেগাস কনভেনশন সেন্টারের কার পার্কিং এরিয়ায় স্থাপিত গুগলের বুথ নিয়ে দেখা দেয় বিপত্তি। তীব্র বৃষ্টির মধ্যে বুথটি বন্ধ করে দিতে বাধ্য হয় গুগল।

এদিকে,আয়োজক প্রতিষ্ঠান কনজিউমার টেকনোলজি অ্যাসোসিয়েশন ধৈর্য্য ধরার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। তবে মেলা চলার সময় কিছু দর্শনার্থী অনাকাঙ্ক্ষিত এই ঘটনায় হতাশা প্রকাশ করেন।

বিবিসি অবলম্বনে গুগল

*

*

Related posts/