Maintance

স্মার্ট টেকনোলজিসে পাওয়া যাবে প্রোলিংকের পণ্য

প্রকাশঃ ৭:৫৫ অপরাহ্ন, জানুয়ারি ১০, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৪৩ অপরাহ্ন, জানুয়ারি ১০, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রোলিংক ব্রান্ডের পণ্য বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

বুধাবার সংবাদ সম্মেলন করে দেশের বাজারে প্রোলিংক পণ্য বিপণনের কথা জানায় প্রতিষ্ঠানটি।

ডিরেক্টর-চ্যানেল স্যামুয়েল হ্যান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মার্কেটের জন্য স্মার্ট টেকনোলজিসকে অনুমোদিত পরিবেশক হিসেবে ঘোষণা দেন।

তিনি বলেন, স্মার্ট টেকনোলজিসের তত্ত্বাবধানে টেক রিপাবলিক কিছু পণ্যের সহযোগী পরিবেশক হিসেবে কাজ করবে। এখন থেকে ওয়্যারেন্টি বিষয়ে স্মার্ট টেকনোলজিস-ই একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করবে। তাই প্রোলিংকের যেকোন সেবা পেতে স্মার্ট এর সাথে যোগাযোগ করতে হবে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর ডিরেক্টর মার্কেটিং এসএম মহিবুল হাসান বলেন, প্রোলিংকের মত একটি ভালো ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা স্মার্ট টেকনোলজিস সবসময়ই অন্য যেকোন পরিবেশকের চেয়ে ভালো সেবা দিতে প্রস্তুত। তাই আমরা আশা করছি, প্রোলিংক নিয়েও আমরা আমাদের সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হব এবং বাংলাদেশের বাজারে প্রোলিংকের শক্ত অবস্থান তৈরি করতে পারব।

তিনি যোগ করেন, প্রাথমিকভাবে স্মার্ট টেকনোলজিস শুধুমাত্র প্রোলিংক ইউপিএস সরাসরি সকল পার্টনারদের কাছে বাজারজাত করবে। তবে, রাউটার, মোবাইল ওয়াইফাই, ক্যাবল এর মত আরও কিছু যন্ত্রাংশ আমাদের তত্বাবধানে টেক রিপাবলিক সারাদেশে বাজারজাত করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের ডিরেক্টর-ডিসট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংকের মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিক এর চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ম্যানেজিং ডিরেক্টর এইচএম ফয়েজ এবং ডিরেক্টর কাজী একরামুল গনি।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/