ছাড় ও উপহারে উৎসবে পরিণত ইস্টার্ন প্লাসের কম্পিউটার মেলা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জমে উঠেছে ইস্টার্ণ প্লাস-বিসিএস কম্পিউটার ও মোবাইল মেলা। ক্রেতাদের উপচে পড়া ভীড় ও বিক্রেতাদের ব্যস্ততা এই নিয়ে মেলা এখন সরগরম।

রাজধানীর শান্তিনগরে ইস্টার্ণ প্লাস শপিং কমপ্লেক্সে বুধবার আট দিনব্যাপি এ মেলার উদ্বোধন করা হয়। মেলায় কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট পিসি, স্মার্ট ফোনসহ তথ্যপ্রযুক্তি ও মুঠোফোনের সর্বাধুনিক সংস্করণের পণ্য ও সেবা প্রদর্শন করা হচ্ছে। আর এতে বিভিন্ন প্রতিষ্ঠান দিচ্ছে আকর্ষণীয় ছাড় ও নানা উপহার। সেই সঙ্গে প্রতিটি কেনাকাটাতেই রয়েছে ফ্রি কুপন। ক্রেতারা অংশ নিচ্ছেন র্যা ফেল ড্র’তে। এতে ট্যাবলেট পিসি, স্মার্টফোন, স্পিকার, মডেম, পেনড্রাইভসহ আকর্ষণীয় সব উপহার মিলছে তাদের।

Eastern Plus Computer & Mobile Fair-1-TechShohor

এসবের পাশাপাশি মেলায় এইচপি ল্যাপটপে মিলছে গিফট ভাউচার ও মগ, অ্যাসুস ও লেনেভো ল্যাপটপে হেডফোন, ওটিজি ক্যাবল ও টি-শার্ট, টুইনট্যাব ট্যাবলেটে ব্যাগ, কি-বোর্ড ও ৮ জিবি পেনড্রাইভ, তোসিবা ল্যাপটপে স্ক্যাচ কার্ড (স্মার্টফোনসহ নানা পুরস্কার), এভিরা ইন্টারনেট সিকিউরিটির সঙ্গে মগ ও পছন্দমতো গিফট, ক্যানন ই-৫০০ প্রিন্টারের সঙ্গে ১৬ জিবি পেনড্রাইভ, ডেল স্পিকারের সঙ্গে সাকিব আল হাসানের পোস্টারসহ নানা উপহার।

এছাড়া লেনেভোর ইয়োগা-৮ মেটাল বডি ল্যাপটপে প্রি-বুকিংয়ে রয়েছে ৫ শতাংশ ছাড়, পান্ডা ইন্টারনেট সিকিউরিটি ও মোবাইল সিকিউরিটিতে ৪৫ শতাংশ ছাড়, বাংলালায়ন দিচ্ছে এক মাসের ফি-তে ১০০ শতাংশ ছাড়। রিসোর্স টোটাল ল্যাপটপ সলিউশন দিচ্ছে পুরনোর বদলে নতুন ল্যাপটপ, ফেমাস টেকনোলজি ল্যাপটপের সঙ্গে থ্রিডি গ্লাস, মনিটরে ৮জিবি পেনড্রাইভ, ইনপেস কমিউনিকেশন্স এক হাজার টাকার পণ্যে গিফট, ক্যামেরার সঙ্গে মগ, বায়োনারি লজিক ডেস্কটপ পিসির সঙ্গে টিস্যু ব্যাগ, কায়েত কম্পিউটার ট্যাবলেটের সঙ্গে ৮ জিবি পেনড্রাইভ, দোয়েল ল্যাপটপে ১৬ জিবি পেনড্রাইভ, জে এন টেকনোলজি ট্যাবলেট পিসিতে ৮ জিবি মেমোরি কার্ড।

মেলার তৃতীয়, পঞ্চম ও সপ্তম দিনে থাকছে কুইজ প্রতিযোগিতা। এতে বিজয়ীরা পাবে আকর্ষণীয় তথ্যপ্রযুক্তি পণ্য। আর পুরো মেলা চত্বরেই রয়েছে ফ্রি ওয়াই-ফাই। শিশুদের জন্য রয়েছে ফ্রি গেমিং জোন। রয়েছে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার। মেলায় প্রবেশে কোন টিকেট নেই।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। শেষ হবে ১৬ এপ্রিল। মেলায় স্পন্সর হিসেবে রয়েছে অ্যাসুস, এভিরা ও ডি-লিংক।

– আল আমীন দেওয়ান

Related posts

*

*

Top