Maintance

টুইটারে এলন মাস্কের ফোন নম্বর!

প্রকাশঃ ৩:৪৫ অপরাহ্ন, ডিসেম্বর ২১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫৬ অপরাহ্ন, ডিসেম্বর ২১, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সফল প্রযুক্তি ব্যবসায়ী ও প্রকৌশলী এলন মাস্ক তার ব্যক্তিগত ফোন নম্বর ভুল করে টুইটারে দিয়েছেন। ফলে তার ১ কোটি ৬৭ লক্ষ ফলোয়ারের কাছে এই নম্বর দ্রুত পৌঁছে যায়।

ওকুলাসের প্রধান কারিগরি কর্মকর্তা জন কারমাকে ব্যক্তিগত বার্তা পাঠাতে গিয়ে এলন ভুলে তা পাবলিকভাবে টুইট করেন। বার্তাটি  ছিলো ‘তোমার কি কথা বলার সময় হবে? এইটা আমার নাম্বার *********’

পরবর্তীতে দ্রুতই টুইট করা পোস্টটি ডিলেট করা হলেও অনেকেই পেয়ে যান নম্বরটি। এই ঘটনার পরে টেলিভিশন চ্যানেল সিএনবিসি থেকে এলন মাস্কের ফোন নম্বর করা হয়। তখন ভিডিওগেম গড অফ ওয়ার থেকে একটি বার্তা শোনা গেছে। এছাড়া যারা এই নম্বরে ফোন দিয়েছেন তারাও একই বার্তা শুনেছেন।

তবে জন কারমাকের সঙ্গে এলন মাস্ক কেনো যোগাযোগ করতে চান সে সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

এদিকে, চলতি মাসে প্রকাশিত এক খবরে জানা যায়, টেসলা প্রধান এলন মাস্ক টুইটারে এক ব্যক্তিকে কথা দিয়েছিলেন ১০০ দিনের মধ্যে অস্ট্রেলিয়ার জেমসটাউনে বিশ্বের সবচেয়ে বড় লিথিয়াম ব্যাটারি স্থাপন করবেন। ১০০ দিনের বদলে ৬০ দিনেই স্থাপন করছেন লিথিয়াম আয়ন ব্যাটারি।

এলন মাস্ক মূলত রকেট, বৈদ্যুতিক গাড়ি, সৌর বিদ্যুৎ নিয়ে কাজ করে থাকেন। চলতি বছরের সেপ্টেম্বরে এক গাড়ি প্রদর্শনীতে মাস্ক রকেট পরিসেবা চালু করার কথা জানান। এছাড়া, ২০২৪ সালের মধ্যে মঙ্গল গ্রহে মানুষের বসবাস যোগ্য ঘর তৈরির পরিকল্পনা আছে মাস্কের।

দ্য নেক্সট ওয়েব অবলম্বনে তুসিন আহেমদ

*

*

Related posts/