Maintance

মেলায় ৮ হাজার টাকায় বিজয়ের ল্যাপটপ

প্রকাশঃ ২:০০ অপরাহ্ন, ডিসেম্বর ১৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৩২ অপরাহ্ন, ডিসেম্বর ১৬, ২০১৭

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর :  ল্যাপটপ মেলায় মাত্র ৮ হাজার টাকায় ল্যাপটপ পাওয়া যাচ্ছে বিজয় ডিজিটালের স্টলে। বিশেষভাবে শিশুদের জন্য উপযোগী এই মিনি ল্যাপটপে রয়েছে শিক্ষামূলক নানা সফটওয়্যার।

ল্যাপটপটিতে রয়েছে এক গিগাবাইট র‍্যাম, ১৬ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। ৮.১ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লের এই ল্যাপটপে রয়েছে বাংলা কিবোর্ড।

এতে জেনুইন উইন্ডোজ ১০ পাওয়া যাবে। ১.৮৩ গিগাহার্টজ ইন্টেল প্রসেসরের এই ল্যাপটপে চাইলে ৩২ গিগাবাইট পর্যন্ত এসডি কার্ড ব্যবহার করা যাবে।

স্টলে থাকা বিক্রয়কর্মী টেকশহরডটকমকে জানান, মেলায় শিশুরা আসছে। তাই ল্যাপটপের সঙ্গে শিক্ষামূলক বই ও সিডিও ভালো বিক্রি হচ্ছে।

স্টলটিতে ডিজিটাল সংস্করণে শিশুদের জন্য তৈরি বিভিন্ন শিক্ষা উপকরণ ডিভিডি আকারে পাওয়া যাচ্ছে। এর মধ্যে আছে বিজয় শিশু শিক্ষা-১, শিশু শিক্ষা-২, প্রাথমিক শিক্ষা-১, প্রাথমিক শিক্ষা-২, ছড়া ও গল্প ১,২।

এছাড়াও অন্যান্য পাঠ্য বইয়ের মধ্যে ইচ্ছেমতো লিখি, লিখতে শিখি, বিজয় আঁকতে শিখি ১, ২, ৩, ৪, ৫  ও লেটস রাইট অ্যান্ড্রয়েড সংস্করণে পাওয়া যাচ্ছে। এসব ছাড়াও স্টলটিতে বিজয় বায়ান্নো ২০১৬, একাত্তর (উইন্ডোজ), বিজয় একুশে, বিজয় একাত্তর ম্যাক ডিভিডি আকারে পাওয়া যাচ্ছে।

তুসিন আহমেদ

*

*

Related posts/