Maintance

অন্যের মুখে হাসি ফোটানোর কৌশল গুগল সার্চের শীর্ষে

প্রকাশঃ ১১:৪৪ পূর্বাহ্ন, ডিসেম্বর ১৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪৫ পূর্বাহ্ন, ডিসেম্বর ১৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: এর বছর সারা বিশ্বে সবচেয়ে বেশি বার গুগলের কাছে জানতে চাওয়া হয়েছে কিভাবে অন্যের মুখে হাসি ফোটানো যায়। এরপরে সবচেয়ে বেশি বার জিজ্ঞেস করা প্রশ্নের তালিকায় আছে কিভাবে সোলার এক্লিপস গ্লাস তৈরি করা যায়।

হাউ টু (কিভাবে) তালিকার তিন নম্বরে আছে প্রযুক্তি বিষয়ক প্রশ্ন। আর সেটি হলো কিভাবে বিটকয়েন কেনা যায়। দিন দিন বিটকয়েনের দাম বেড়েই চলেছে। প্রতিটি বিটকয়েনের দাম এখন ১৭ হাজার ডলার হওয়ায় অনেকেই ডিজিটাল কারেন্সি বিট কয়েন কিনতে আগ্রহী হচ্ছেন।

বিটকয়েনের পর মানুষ সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে যুক্তরাষ্ট্র-ম্যাক্সিকান সীমান্তে ট্রাম্প ঘোষিত দেয়াল তৈরির খরচ নিয়ে। বিশ্বে কতো সংখ্যক শরণার্থী আছে তা নিয়েও অনেকে মাথা ঘামিয়েছেন। এর পরবর্তী প্রশ্নটি হল হ্যারিকেন কিভাবে সৃষ্টি হয়।

এছাড়াও অন্যান্য বিভাগের মধ্যে সবচেয়ে বেশিবার যে বিষয়গুলো খোঁজা হয়েছে তার মধ্যে আছে হ্যরিকেন ইরমা, বিটকয়েন, লাস ভেগাস শুটিং, উত্তর কোরিয়া ও সোলার এক্লিপস।

গুগল ব্যবহারকারীরা যেসব সিনেমা নিয়ে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছে সেগুলো হলো ইট, ওয়ান্ডার ওইমেন, বিউটি অ্যান্ড দ্য বিস্ট, লোগান ও জাস্টিস লিগ।

অভিনয় শিল্পীদের মধ্যে সারা বিশ্বে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে প্রিন্স হ্যারির হবু স্ত্রী মেগান মার্কেলকে।

দ্য ভার্জ অবলম্বনে আনিকা জীনাত

*

*

Related posts/