Maintance

দ্বিতীয় দিনের শুরুতেই মুখর ল্যাপটপ মেলা

প্রকাশঃ ১০:৫১ পূর্বাহ্ন, ডিসেম্বর ১৫, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫১ পূর্বাহ্ন, ডিসেম্বর ১৫, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রযুক্তি প্রেমীদের পদচারণায় মুখরিত হতে শুরু করেছে টেকশহর ল্যাপটপ মেলার দ্বিতীয় দিন।

পছন্দের ল্যাপটপ কিনতে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনের সকাল থেকে ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা।ছুটির দিন হওয়ায় বিকেলে উপচে পড়া ভীড় হতে পারে বলে বলছে মেলার আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার। প্রথমদিন ব্যাপক বেচা-বিক্রিতে শেষ হয়ে দ্বিতীয় দিনের শুরুতেও বেচা-কেনা ভালোই জমেছে বলে বলছেন মেলায় অংশ নেওয়া বেশ কয়েকটি ল্যাপটপ ব্র্যান্ড।

বিজয়ের মাসে ‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ স্লোগান নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনের এই মেলা চলবে আগামীকাল শনিবার পর্যন্ত।

মেলায় শুরুর দিন থেকেই ব্র্যান্ডগুলো দিচ্ছে নানা ছাড় আর উপহার। এর মধ্যে এসার দিচ্ছে প্রতি ল্যাপটপে ৬ উপহার। এসারের প্রতিটি ল্যাটপটে রয়েছে নিশ্চিত পুরস্কার হিসেবে একটি করে অ্যান্টিভাইরাস, ওয়্যারলেস মাউস, মাউম প্যাড, ডিসপ্লে ক্লিনার, কি-বোর্ড প্রোটেক্টর এবং একটি উইন্টার জ্যাকেট।

এইচপি দিচ্ছে তাদের ল্যাপটপে ডাবল অফার। যেখানে একটি নির্দিষ্ট মডেলের ল্যাপটপে রয়েছে একটি প্রিন্টার ও একটি স্পিকার নিশ্চিত পুরস্কার। এছাড়াও অন্যান্য যেকোনো মডেলের ল্যাপটপে রয়েছে স্খ্যাচ অ্যান্ড উইনে প্রিন্টারসহ আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ।

ডেলের ল্যাপটপে আট উপহার দিচ্ছে প্রতিষ্ঠানটি।ডেলের নির্দিষ্ট কিছু স্টলে অ্যান্টিভাইরাস, ল্যাপটপ ব্যাগ, ডেল মাউস, ইয়ার ক্যালেন্ডার, ল্যাপটপ ক্লিনার বক্স, কিবোর্ড প্রোটেক্টর, স্ক্রিন প্রোটেক্টর এই আট উপহার দিচ্ছে তারা।এছাড়াও যেকোনো স্টল থেকে ডেল ল্যাপটপ কিনলে পাওয়া যাচ্ছে নিশ্চিত হিসেবে মূল্যছাড়ের সঙ্গে নিশ্চিত উপহার হিসেবে একটি উইন্টার জ্যাকেট।

Symphony 2018

আসুস তাদের তিনটি প্রজন্মের ল্যাপটপে ভিন্ন ভিন্ন উপহার দিচ্ছে। সেখানে একটি হুডি, একটি উইন্টার জ্যাকেট এবং ট্র্যাভেল ব্যাগ দিচ্ছে। এছাড়াও লটারিতে জেনফোন জেতার সুযোগ রেখেছে ব্র্যান্ডটি।

লেনোভো ল্যাপটপে পাওয়া যাচ্ছে ‘উইন্টার হট ডিল’ অফার। সেখানে মূল্যছাড়ের পাশাপাশি রয়েছে বেশ কিছু উপহার।

মেলায় কিস্তিতে ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে দেশিয় প্রযুক্তিপণ্য ব্র্যান্ড ওয়ালটন। টেকশহর ল্যাপটপ মেলায় এসে যেকেউ নির্দিষ্ট নিয়ম মেনে কিস্তিতে ল্যাপটপ কিনতে পারবেন।

এই ছাড় উপহার চলবে মেলার শেষ দিন পর্যন্ত। মেলার শুরু থেকেই বেচাবিক্রি খুব ভালো এবং ক্রেতা সমাগমও বেশি বলে জানান তিনি।

মেলার প্রধান পৃষ্ঠপোষক তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি। নলেজ পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবেন।

মেলার সব আপডেট ও খবর ল্যাপটপ মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং টেকশহরডটকমে পাওয়া যাবে। মেলার পর্দা নামবে ১৬ ডিসেম্বর।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/