Maintance

এইচপি ল্যাপটপে ৮ উপহার

প্রকাশঃ ৩:৪৯ অপরাহ্ন, ডিসেম্বর ১৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:১৫ অপরাহ্ন, ডিসেম্বর ১৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ড এইচপি মেলায় দিচ্ছে ল্যাপটপ কেনায় আট উপহার। ল্যাপটপ কেনার পর ক্রেতারা এই অফার-উপহার পাচ্ছেন।

এছাড়াও ডাবল অফার নামে উপহার দিচ্ছে ব্র্যান্ডটি। টেকশহর ল্যাপটপ মেলার শুরু থেকেই এই ছাড় দিচ্ছে ব্র্যান্ডটি।

এইচপির একটি নির্দিষ্ট মডেলের ল্যাপটপে ডাবল উপহারে প্রিন্টার ও স্পিকার দুটি উপহার দিচ্ছে। এছাড়াও স্ক্যাচ অ্যান্ড উইনে থাকছে প্রিন্টার, গিফট ভাউচারসহ আরও পুরস্কার ও উপহার।

এইচপির এক কর্মকর্তা জানান, তাদের এইচপি ৩৪৮টিইউ নোটবুক পিসি(১ইিকউ৮৬পিটি) মডেলের ল্যাপটপ কিনলে নিশ্চিত হিসেবে পাওয়া যাচ্ছে ‘এইচপি ডেস্কজেট ২১৩২’ মডেলের একটি প্রিন্টার।  সঙ্গে মাএক্রাল্যাবের ১০৮ (২:১) মডেলের একটি স্পিকার।

তিনি জানান, এর বাইরে যেকোনো মডেলের এইচপি ল্যাপটপে পাওয়া যাচ্ছে স্ক্যাচ অ্যান্ড উইন অফার। যেখানে নিশ্চিত পুরস্কার তো থাকছেই, এছাড়াও থাকছে ‘ডেস্কজেট ৫৮১০’ মডেলের প্রিন্টার জেতার সুযোগ। এর বাইরেও এগোরার ৫০০ এবং ১০০০ টাকার গিফট ভাউচার জেতা যাবে।

মেলার শুরু থেকেই বেচাবিক্রি খুব ভালো এবং ক্রেতা সমাগমও বেশি বলে জানান তিনি।

মেলার প্রধান পৃষ্ঠপোষক তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি। নলেজ পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবেন।

মেলার সব আপডেট ও খবর ল্যাপটপ মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং টেকশহরডটকমে পাওয়া যাবে। মেলার পর্দা নামবে ১৬ ডিসেম্বর।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/