Maintance

কিস্তিতে ল্যাপটপ মিলছে মেলায়

প্রকাশঃ ৩:০৫ অপরাহ্ন, ডিসেম্বর ১৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৩ অপরাহ্ন, ডিসেম্বর ১৪, ২০১৭

তুসিন আহমেদ, টেক শহর কন্টেন্ট কাউন্সিলর :  কিস্তিতে ল্যাপটপ কিনতে চান অনেকেই, এক্ষেত্রে বেশিভাগ সময় প্রয়োজন হয় ক্রেডিট কার্ডের। তবে আপনার যদি ক্রেডিট কার্ড নাও থাকে টেকশহর ডটকম ল্যাপটপ মেলায় কিস্তিতে মিলবে ল্যাপটপ। মেলায় কিস্তিতে ল্যাপটপ বিক্রি করেছে দেশীয় প্রযুক্তি পণ‍্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন।

তিন দিনব‍্যাপী এই মেলায় ওয়ালটনের স্টলে যেকোনো ল্যাপটপ কেনা যাবে কিস্তিতে। এর জন্য প্রয়োজন ২ কপি পাসপোর্ট সাইজের ফটো, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, কর্মজীবীদের আইডিকার্ডের ফটোকপি অথবা ব্যবসায়ীদের জন্য ট্রেড লাইসেন্সের ফটোকপি এবং দুইজন গ্যারান্টারের প্রত্যয়ন। ক্রেতা যদি শিক্ষার্থী হয়ে থাকে তাহলে অভিভাবককে সঙ্গে নিয়ে আসতে হবে।

Symphony 2018

কিস্তিতে ল্যাপটপ কিনতে প্রথমে ৮ হাজার ৯০০ টাকা ডাউনপেমেন্ট করতে হবে। তারপর ১২ মাসের ধারাবাহিকভাবে টাকা পরিশোধ করতে হবে।

ওয়ালটনের সহকারী ম্যানেজার মাসুদ পারভেজ বলেন, অনেকে ক্রেতা একত্রে পুরো টাকা ম‍্যানেজ করে ল্যাপটপ কিনতে পারেন না। মেলায় ক্রেতাদের কথা বিবেচনা করে কিস্তিতে ল্যাপটপ বিক্রি করেছে ওয়ালটন।

ওয়ালটন মেলায় অংশগ্রহণ করে বেশ ভালো সাড়া পাচ্ছে। তারা আশা করছে, মেলার পরবর্তী দিনগুলোতে আরও বেশি দর্শক সমাগম এবং বিক্রি বৃদ্ধি হবে। ওয়ালটন এই মেলায় ল্যাপটপের পাশাপাশি কম্পিউটার যন্ত্রাংশ, মাউস ও কিবোর্ড বিক্রি করছে।

মেলায় ওয়ালটনের ল্যাপটপ কিনলে মিলছে ৭ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও, উপহার হিসেবে থাকছে কিবোর্ড ও মাউস।

*

*

Related posts/