Maintance

ফটোশপ লাইটরুমের নতুন সংস্করণ

প্রকাশঃ ৪:৪৬ অপরাহ্ন, ডিসেম্বর ১৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩১ পূর্বাহ্ন, ডিসেম্বর ১৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ছবি সম্পাদনের অ্যাপ অ্যাডোবি ফটোশপ লাইটরুমের নতুন  সংস্করণ উন্মোচন করা হয়েছে।  এতে এইআই প্রযুক্তি , নতুন মোড ও পূর্বের কিছু বাগ ফিক্স করা হয়েছে।

অ্যাডোবি  সিস্টেম জানিয়েছে, নতুন সংস্করণটি মোবাইল প্লাটফর্মের জন্য আনা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় প্লাটফর্মের ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন।

অ্যান্ড্রয়েড প্লাটফর্মের জন্য অ্যাপটিতে শর্টকার্ট উইজেট সুবিধা আনা হয়েছে। এতে অ্যাপের আইকনে ক্লিক করে ব্যবহারকারীর প্রিয় মোডটি অন করা যাবে। সুবিধাটি নোগ্যাট থেকে শুরু করে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণে পাওয়া যাবে।

স্যামসাং ও হুয়াওয়ের ব্র্যান্ডের কিছু ডিভাইসে অ্যাপটি ব্যবহার করতে সমস্যায় পড়তে হতো ব্যবহারকারীদের। নতুন আপডেট এই বাগ ফিক্সড করা হয়েছে। এছাড়া অ্যাপটিতে নিরাপত্তা ও গতির উন্নয়ন করা হয়েছে।

অ্যাপটির আইওএস সংস্করণে ছবিতে কাস্টমাইজড টেক্সট ওয়াটারমার্ক যুক্তের ফিচার আনা হয়েছে।

অ্যাপটিতে যুক্ত করা হয়েছে রিওয়ার্কড অটো মোড। এতে ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই)। যা ছবিকে আরো সুন্দর করতে সাহায্য করবে।

এই ঠিকানা থেকে অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা। আইওএস ব্যবহারকারীরা এই ঠিকানা থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

জিএসএমএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/