Maintance

গ্রামীণফোন আনলো 'জিপি লাউঞ্জ’

প্রকাশঃ ৬:১৩ অপরাহ্ন, ডিসেম্বর ১১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:১৩ অপরাহ্ন, ডিসেম্বর ১১, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রাহকদের জন্য গ্রামীণফোন অত্যাধুনিক ডিজিটাল বিক্রয় কেন্দ্র ‘গ্রামীণফোন লাউঞ্জ’ উদ্বোধন করেছে।

নিয়মিত বিক্রয় ও গ্রাহকসেবার পাশাপাশি এই লাউঞ্জে কোম্পানির ডিজিটাল সেবা সম্পর্কে প্রত্যক্ষ অভিজ্ঞতা নিতে পারবেন আগ্রহীরা। জিপি লাউঞ্জটি গুলশানে চালু হয়েছে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার স্পেকট্রাম ম্যানেজমেন্ট মো. আমিনুল হাসান প্রধান অতিথি থেকে ‘জিপি লাউঞ্জ’ উদ্বোধন করেন।

বিটিআরসি কমিশনার বলেন, এমন একটি এক্সপেরিয়েন্স সেন্টার চালু করায় আমি জিপিকে ধন্যবাদ জানাই। ৪জি চালু হলে এই এক্সপেরিয়েন্স সেন্টার আরো কার্যকর হবে।

Symphony 2018

এই লাউঞ্জ থেকে অপারেটরটির ওয়াওবক্স, জিপে, মাইজিপি, জিপি মিউজিক, বায়োস্কোপ ও টনিকের মতো ডিজিটাল সেবাগুলো ব্যবহারের অভিজ্ঞতা লাভ করতে পারবেন গ্রাহকরা। এখানে আরো পাওয়া যাবে বিভিন্ন ব্র্যান্ডেড এবং নন ব্র্যান্ডেড মোবাইল অ্যাকসেসরিজ। এছাড়াও লাউঞ্জটিতে আসলে গ্রাহকরা ভবিষ্যতের প্রযুক্তি যেমন- ইন্টারনেট অব থিংস ও ভার্চুয়াল রিয়ালিটির অভিজ্ঞতা নিতে পারবেন।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, অভিনব সব পণ্য ও সেবা নিয়ে আসার ক্ষেত্রে গ্রামীণফোন সবসময় এগিয়ে। এরই ধারাবাহিকতায় ‘গ্রামীণফোন লাউঞ্জ’ উদ্বোধন করা হয়েছে, যেখানে গ্রাহকরা আমাদের ডিজিটাল সেবার অভিজ্ঞতা গ্রহণের মাধ্যমে ভবিষ্যতের ডিজিটাল বিশ্বের চিত্র দেখতে পাবেন।

লাউঞ্জ উদ্বোধনে প্রতিষ্ঠানটির চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন এবং প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান রহমান খানসহ গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/