এমবিলিয়ন্থ পুরস্কারের মনোনয়ন নেওয়া চলছে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টেলিকম ও মোবাইল কনটেন্ট, অ্যাপ্লিকেশন, মডেল উদ্ভাবনাকে স্বীকৃতি দেওয়ার আন্তর্জাতিক পুরস্কার ‘এমবিলিয়ন্থ অ্যাওয়ার্ডে’র মনোনয়ন জমা নেওয়া চলছে। আগামী ২০ এপ্রিল মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ।

২০১০ সাল থেকে প্রতিবছর সার্কভুক্ত দেশসমুহের নিয়ে এই আয়োজন মোবাইল সেক্টরের সবচেয়ে বড় পুরস্কার হিসেবে বিবেচিত। এর মাধ্যমে দক্ষিণ এশিয়ার সবচেয়ে প্রতিশ্রুতিশীল মোবাইল উদ্যোগগুলোকে স্বীকৃতি জানানো হয়।

mBillionth Award-TechShohor

এবার বাংলাদেশসহ সার্কভুক্ত মোট ৮টি দেশ থেকে ১১টি ক্যাটাগরিতে মনোনয়ন গ্রহণ করা হবে । এগুলো হলো- এম-বিজনেস অ্যান্ড কমার্স/ব্যাংকিং, এম-কালচার অ্যান্ড হেরিটেজ, এম-এডুকেশন অ্যান্ড লার্নিং, এম-অ্যাগ্রিকালচার অ্যান্ড ইকোলজি, এম-গভর্নেন্স, এম-হেলথ, এম-ইনক্লুশন, এম-নিউজ অ্যান্ড জার্নালিজম, এম-এন্টারটেইনমেন্ট, এম-ওমেন অ্যান্ড চিলড্রেন এবং এম ট্রাভেল অ্যান্ড টুরিজম।

এমবিলিয়ন্থ অ্যাওয়ার্ডে সরকারি প্রতিষ্ঠানসমুহ, একক ব্যক্তি, ছাত্র/ছাত্রী, উদ্যোক্তা, বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষাবিদ, শিক্ষাপ্রতিষ্ঠান, এনজিওসমুহ অংশগ্রহণ করতে পারবেন। এ আয়োজনে প্রতিবছরের মতো বাংলাদেশ অংশের সহযোগি হিসেবে কাজ করছে ডিনেট।

www.mbillionth.in সাইট থেকে মনোনয়ন ফরম পূরণ করা যাবে।

– সংবাদ বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top