বাজারে গ্যালাক্সি নোট প্রো ও নোট থ্রি নিও

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ নিয়ে এসেছে গ্যালাক্সি নোট প্রো এবং নোট থ্রি নিও। আধুনিক এ ট্যাবলেট ও স্মার্টফোন আগ্রহীরা কিস্তিতে কিনতে পারবেন।

১২.২ ইঞ্চি ডব্লিউকিউএক্সজিএ টিএফটি ডিসপ্লে, অক্টা কোর এ ১৫, ১.৯ গিগাহার্টজ কোয়াড+এ৭ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ নিয়ে স্যামসাং গ্যালাক্সি নোট প্রো-তে আধুনিক সব ফিচার রয়েছে। মাল্টি উইন্ডো ব্যবহার করে একইসঙ্গে চারটি ভিন্ন উইন্ডোতে কাজ করতে পারবেন ব্যবহারকারীরা। এমনকি ভিডিও দেখার পাশাপাশি ইন্টারনেট ব্রাউজিংও করা যাবে।

Samsung Galaxy Note 3 Neo & Note pro-TechShohor

আর স্যামসাংয়ের এস পেন ব্যবহার করে অ্যাকশন মেমো, স্ক্র্যাপবুক এবং এস ফাইন্ডারের কাজ করা যাবে। এছাড়া গ্যালাক্সি নোট প্রো-তে রয়েছে বিল্ট ইন হ্যানকম অফিস। এর মাধ্যমে ব্যবহারকারীরা অফিস সফটওয়্যার যেমন এক্সেল, ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট ব্যবহার করতে পারবেন।

স্যামসাংয়ের প্রথম হেক্সাকোর (কোয়াড কোর ১.৩ গিগাহার্টজ ও ডুয়াল কোর ১.৭ গিগাহার্টজ) সম্বলিত গ্যালাক্সি নোট থ্রি নিও-তে রয়েছে এস পেন স্টাইলাস, এয়ার কমান্ড অ্যাকশন মেমো, স্ক্র্যাপবুক, স্ক্রিন রাইট, এস ফাইন্ডার, পেন ভিউ, এস নোট এবং মাল্টি উইন্ডোর মতো বিভিন্ন ফিচার। হ্যান্ডসেটটিতে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ১৬ গিগাবাইট ইন্টারন্যাল মেমরি।

গ্যালাক্সি নোট প্রো ৭৯ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে, যা গ্রাহকরা ৬ হাজার ৬৫৮ টাকায় ১২ মাসের কিস্তিতে কিনতে পারবেন। আর ৪৭ হাজার টাকা মুল্যের নোট থ্রি নিও ৭ হাজার ৮৩৩ টাকায় ৬ মাসের কিস্তিতে কেনা যাবে।

– তুহিন মাহমুদ

Related posts

*

*

Top