কম্পিউটার মেলায় ডি-লিংক পণ্যে নিশ্চিত উপহার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানীর শান্তিনগর ইস্টার্ন প্লাস ল্যাপটপ বাজারে আয়োজিত সাত দিনের কম্পিউটার ও মোবাইল মেলায় ডি-লিংক পণ্যে নিশ্চিত উপহার ঘোষনা করেছে কম্পিউটার সোর্স। মেলার স্পন্সর হিসেবে নেটওয়ার্কিং পণ্যে তিন বছরের বিক্রয়োত্তর সেবা দিবে ডি-লিংক।

সোমবার মার্কেট কমিটির কার্যালয়ে মেলা প্রস্তুতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডি-লিংকের পরিবেশক কম্পিউটার সোর্সের হেড অব মার্কেটিং জাহাঙ্গীর আলম।

computer & mobile fair-TechShohor

জাহাঙ্গীর আলম বলেন, থ্রিজি কেবল আমাদের যোগাযোগ ব্যবস্থারই উন্নয়ন করেনি, আমাদের জীবন যাত্রায়ও ইতিবাচক পরিবর্তন এনেছে। আর এই থ্রিজি নেটওয়ার্ককে সবার মধ্যে ছড়িয়ে দিতে ডি-লিংকের তারহীন প্রযুক্তির ক্লাউড রাউটার, অ্যাকসেস পয়েন্ট, আইপি ক্যামেরা, ল্যান কার্ড, অ্যাডাপ্টার, সুইচ এবং মডেমের সঙ্গে তিন বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়া হবে।

মার্কেটের ৫ম তলার ৬৬ ও ৬৭ নম্বর হোল্ডিং নম্বরে কম্পিউটার সোর্সের শাখা থেকে এই সুযোগ নেওয়া যাবে। পাশাপাশি মেলা চলাকালে এখান থেকে যেকোনো পণ্যের সঙ্গে থাকা কুপনের মাধ্যমে নিশ্চিত উপহার পাওয়া যাবে।

এছাড়া ফুজিৎসু, ডেল, এইচপি, স্যামসাং ব্র্যান্ডের ল্যাপটপসহ ৪৭টি ব্র্যান্ডের প্রয়োজনীয় আইটি ডিভাইস কেনা যাবে মেলা থেকে। মেলায় ১৯ হাজার টাকায় দেশী ব্র্যান্ডের সিএসএম পিসি’র সঙ্গে তিন বছরের বিক্রয়োত্তর সেবা ছাড়াও ২৮ হাজার ৭৫০টাকায় ল্যাপটপ কিনতে পারবেন বলেও জানান জাহাঙ্গীর আলম।

– তুহিন মাহমুদ

Related posts

*

*

Top