Maintance

এআইইউবিতে চলছে সিএস ফেস্ট

প্রকাশঃ ১২:২৯ অপরাহ্ন, ডিসেম্বর ৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫৮ অপরাহ্ন, ডিসেম্বর ৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর কম্পিউটার ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে ‘সিএস ফেস্ট ২০১৭’।

৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সিএস ফেস্ট চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত। সিএস ডিপার্টমেন্টের শিক্ষকদের তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিভিন্ন ছোট ছোট ইভেন্ট ও প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়টির ভাইস প্রেসিডেন্ট (ও এস এ )  নাদিয়া আনোয়ার মঙ্গলবার সকালে অনুষ্ঠানটির উদ্বোধন করেন। উদ্বোধনী দিনে  সেখানে উপস্থিত ছিলেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার। তিনি এসময় শিক্ষার্থীদের বানানো বিভিন্ন প্রোজেক্ট ঘুরে দেখেন।

CS-AIUB-techshohor

এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. চার্লস সি ভিলানুয়েভা, ভাইস প্রেসিডেন্ট প্রফেসর ড. তোফাজ্জল হোসেনসহ আরও অনেকে।

সিএস ফেস্টে বিভিন্ন ক্যাটাগরির ইভেন্টের মধ্যে আছে রোবট সকার, স্টোরি/কন্টেন্ট রাইটিং কন্টেস্ট, অ্যাপ শোকেসিং(মোবাইল/ওয়েব/ডেস্কটপ), পোস্টার কনসেপ্ট প্রেজেন্টেশন, আইডিয়া প্রোটোটাইপিং(স্মার্ট ক্যাম্পাস), প্রোগ্রামিং কন্টেস্ট-জুনিয়র, প্রোগ্রামিং কন্টেস্ট-সিনিয়র, নেটওয়ার্কিং কন্টেস্ট, ম্যাথেম্যাটিক্স অলিম্পিয়াড, ইন্ট্রা এএইইউবি আইসিটি কুইজ কম্পিটিশন, ওয়ার্কশপ ও সেমিনার।

*

*

Related posts/