ঢাবিতে প্রোগ্রামিং আড্ডা বৃহস্পতিবার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কম্পিউটার প্রোগ্রামিং ও ওয়েব ডেভেলপমেন্ট নিয়ে আগামী ১০ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠ ‘প্রোগ্রামিং আড্ডা’। দ্বিমিক কম্পিউটিং স্কুল, মুক্ত সফটওয়্যার লিমিটেড এবং বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) এর আয়োজনে এই আড্ডা ঢাবির আরসি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলা এই আড্ডায় আগ্রহী যে কেউ অংশ নিতে পারবে।

আড্ডায় প্রোগ্রামিং, প্রোগ্রামিং কনটেস্ট, প্রোগ্রামিং ক্যারিয়ার নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। এছাড়া উপস্থিতিদের নানা প্রশ্নের উত্তর দেওয়া হবে।

Programming Adda-TechShohor

আড্ডায় আলোচক হিসেবে উপস্থিত থাকবেন প্রোগ্রামার তামিম শাহরিয়ার সুবিন, তাহমিদ রাফি, মহসিন খান, মীর ওয়াসি আহমেদ, খোবায়েব চৌধুরী, ওয়াসিক মুরসালিন প্রমুখ।

আড্ডা সম্পর্কে তামিম শাহরিয়ার সুবিন টেকশহরডটকমকে বলেন, ‘প্রোগ্রামিং আড্ডা’ মূলত আমি গত বছর চালু করেছিলাম, এখন পর্যন্ত ৫ জায়গায় করেছি, ঢাকা বিশ্ববিদ্যালয়ে এটা প্রথম হচ্ছে। আড্ডা সবার জন্য উন্মুক্ত।

তিনি আরও জানান, প্রথম পর্বে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত কম্পিউটার প্রোগ্রামিং বিষয়ে আলোচনা হবে। এরপর দ্বিতীয় পর্বে ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ওয়েব ডেভেলপমেন্ট বিষয়ে আলোচনা হবে।

বিস্তারিত এই লিংক থেকে জানা যাবে।

– তুহিন মাহমুদ

Related posts

*

*

Top