Maintance

এলো অপ্পো এফ৫ ইয়ুথ

প্রকাশঃ ৩:৫০ অপরাহ্ন, নভেম্বর ২৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫৪ অপরাহ্ন, নভেম্বর ২৬, ২০১৭

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : ক্রেতাদের জন্য সাশ্রয়ী দামে অপ্পো এফ৫ এর বিশেষ একটি সংস্করণ উন্মোচন করা হয়েছে। অপ্পো এফ৫ ইয়ুথ নামে ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৭৫ মার্কিন ডলার।

৬ ইঞ্চি ডিসপ্লের ফোনটির রেজুলেশন হলো ২১৬০×১০৮০ পিক্সেল এবং রেশিও ১৮ অনুপাত ৯। এফ৫ ফোনের মতোই ডিভাইসটিতে রয়েছে অক্টা কোর কটেক্স এ৫৩ মিডিয়াটেক হেলিও পি২৩ চিপসেটের প্রসেসর।

গ্রাফিক্স সুবিধা দিতে রয়েছে এআরএম মালি জি৭১ এমপি২ জিপিইউ। অপ্পো এফ ৫ ফোনটি ৪ ও ৬ গিগাবাইট র‍্যামের দুটি সংস্করণে ছাড়া হলেও এফ৫ ইয়ুথ ফোনে যুক্ত করা হয়েছে ৩ গিগাবাইট র‍্যাম। স্টোরেজ সুবিধা দিতে আছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে এতে ব‍্যবহারকারীরা মাইক্রোএসডি কার্ড ব‍্যবহার করতে পারবেন।

ছবি তোলার জন্য ফোনের পেছনে রয়েছে অ্যাপাচার এফ/২.২ লেন্সের ১৩ মেগাপিক্সেল ক‍্যামেরা। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে রয়েছে অ্যাপাচার এফ/২.০ লেন্সের ১৬ মেগাপিক্সেল ক‍্যামেরা। উভয় ক‍্যামেরায় রয়েছে এলইডি ফ্ল‍্যাশ।

অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৭.১ নোগাটের উপর কাস্টমাইজ কালার ওএস৩.২। ব‍্যাটারি ব‍্যাকআপ আসুবিধা দিতে এতে রয়েছে ৩ হাজার ২০০ মিলিঅ্যাম্পিয়ার ব‍্যাটারি। পেছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডিভাইসটি কালো ও গোল্ড রঙে পাওয়া যাবে।

জিএসএম অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/