Maintance

বাংলাদেশে ডেল ইএমসির অ্যাপ টেস্টিং ল্যাব, ব্যবহার বিনামূল্যে

প্রকাশঃ ৬:০৩ অপরাহ্ন, নভেম্বর ২৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:০৯ পূর্বাহ্ন, নভেম্বর ২৫, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশে অ্যাপ, সফটওয়্যার টেস্টিং ল্যাব চালু করেছে বিশ্বখ্যাত ডেটা স্টোরেজ ও আইটি ট্রান্সফরমেশন কোম্পানি ডেল ইএমসি।

বৃহস্পতিবার ঢাকায় কোম্পানিটির বাংলাদেশ অফিসে এই ল্যাব ও এক্সপেরিয়েন্স সেন্টারের উদ্বোধন করেন ডেলই এমসির এশিয়া ইমার্জিং মার্কেটস ও এপিজে নিউ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট চু চি উই।

এ সময় উপস্থিত ছিলেন ডেল ইএমসি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, এশিয়া ইমার্জিং মার্কেটস ও ফিলিপাইনের হেড-গ্লোবাল কম্পিউটিং অ্যান্ড নেটওয়ার্কিং ভেঙ্কটেশ মুরালি, বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহাসহ অন্যান্য কর্মকর্তারা।

চু চি উই বলেন, প্রতিনিয়ত পরিবর্তন হওয়া ডিজিটাল যুগে অন্যতম চ্যালেঞ্জ সবসময় আপডেট থাকা। সেখানে ব্যবহারকারীদের নিত্যনতুন চ্যালেঞ্জ মোকাবেলা করা ও ভবিষ্যত পদক্ষেপ নেয়ার সমাধান দেয় ডেল ইএমসি।

‘নতুন প্রজন্মের যারা নিত্যনতুন চ্যালেঞ্জ মোকাবেলায় কাজ করছেন, অ্যাপসহ নানা ডিজিটাল উদ্ভাবন করছেন, তাদের সবার জন্য এই ল্যাব ও এক্সপেরিয়েন্স সেন্টার বিনামূল্যে উম্মুক্ত রয়েছে। আর ক্রেতা ও গ্রাহকদের জন্য সুযোগ তো থাকছেই।’

ডেল ইএমসির শীর্ষ পর্যায়ের এই কর্মকর্তা জানান, শিগগিরই আরও ‌সার্ভার, স্টোরেজ ও অন্যান্য সেবামূলক প্রযুক্তি সরঞ্জাম সেন্টারটিতে যুক্ত হবে।

ঢাকার সেন্টারটিতে রয়েছে সর্বাধুনিক পাওয়ারএজ সার্ভার, স্টোরেজ ব্যবস্থা, হাইপার কনভার্জড ইনফ্রাস্ট্রাকচার ও  ওপেন নেটওয়ার্কিং প্রোডাক্টস।

আল-আমীন দেওয়ান

*

*

Related posts/