শেষ দিনে সকাল থেকে জমে উঠেছে স্মার্টফোন এক্সপো

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শেষ দিনেও বেশ জমে উঠেছে রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো।রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান তিন দিনের এ প্রদর্শনীর শেষ দিন শনিবার সকাল থেকে ক্রেতা ও দর্শনীর্থারা ভিড় করতে শুরু করেছেন।

সরকারি ছুটির দিন হওয়ায় অনেকেই সকাল বেলাতেই এসেছেন সর্বশেষ প্রযুক্তির সব মোবাইল স্মার্ট ডিভাইস দেখতে। একই ছাদের নিচে প্রায় সবগুলো ব্র্যান্ডের সব মডেল দেখার সুযোগ নিতে তারা মেলায় এসেছেন। 

smartphone & tab expo-3rd day

মালিবাগ থেকে মেলায় আগত হাসিব বলেন, একই জায়গায় এতসব স্মার্টফোন এবং ট্যাব দেখতে পেয়ে তার ভাল লাগছে। পছন্দ হলে একটি স্মার্টফোন কেনার প্রস্তুতি নিয়ে আসার কথা জানান তিনি।

মেলা ঘুরে দেখা গেছে, বেশিরভাগের প্রধান আকর্ষণ কম দামী ট্যাবের দিকে। সাথে স্মার্টফোনও ভাল বিক্রি হচ্ছে। স্থান স্বল্পতার কারণে পরে এ ধরনের আয়োজন আরও বড় পরিসরে করার কথা বলেন ক্রেতা ও দর্শনার্থীরা।

লেনোভোর স্টলের বিক্রেতা শাহেদ জানান, মেলায় ভাল বিক্রি হচ্ছে। লেনোভো এ১০০০ মডেলের ট্যাবটি ভাল বিক্রি হচ্ছে। শুক্রবার ছুটির দিন থাকায় বিক্রি ভাল হয়েছিল। তবে শনিবার সকাল থেকে ক্রেতারা আসছে। অনেক ক্রেতা সকালে ট্যাব পছন্দ করে বুকিং দিয়ে গেছেন। বিকালে এসে তারা সেটি কিনবেন।

আসুসের স্টলেও ছিল বেশ ভিড়। তবে মডেল কম হওয়ায় অন্যদের চেয়ে তাদের বিক্রিও কিছুটা কম বলে জানান প্রতিষ্ঠানটির মার্কেটিং ম্যানেজার ফরহাদ। তিনি জানান, আসুস নোট প্যাড ৬ বিক্রি হয়েছে বেশি। শুক্রবার ২৬টি ট্যাব বিক্রির কথা জানান তিনি।

ই-কর্মাস সাইট এখুনি ডটকমের ইয়াসির জানান, তাদের স্টলের ট্যাব এবং পেনড্রাইভের প্রতি দর্শনাথীদের আগ্রহ বেশি। বিক্রিও বেশ ভাল হচ্ছে।

এলজি স্টলে জি প্রো লাইট স্মার্টফোনটি বিক্রি হয়েছে সবচেয়ে বেশি বলে জানান বিক্রেতারা।

এসব ডিভাইসের স্টল ছাড়াও মেলায় একটি স্টলের ভিড় আলাদাভাবে চোখে পড়ে। স্টলটি দেশি একটি গেইম তৈরি গ্রুপের। সেখানে গেইমপ্রেমীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে তরুণ এবং শিশুদের আকর্ষণ এ স্টলকে ঘিরে।

মেলার শেষ দিন টিম ৭১ নামের গ্রুপের স্টলটিতে দেশে তৈরি গেইম হাতিরঝিল বিক্রি করা হচ্ছে। এ কারণে ভিড়ও বেড়েছে বলে জানান স্টলের প্রতিনিধিরা।

Related posts

*

*

Top