তুরস্কে প্রথম অনলাইন হালাল সেক্স শপ

টেক শহর ডেস্ক : মুসলিম প্রধান দেশ তুরস্কে প্রথমবারের মতো অনলাইন হালাল সেক্স শপ খুলেছেন এক ব্যক্তি। ইসলামী রীতিই মেনেই অনলাইনের এ দোকানের মাধ্যমে তিনি যৌনসামগ্রী বিক্রি করার কথা জানিয়েছেন।

বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কোনো মুসলিম প্রধান দেশে অনলাইনে এ ধরনের দোকান এটিই প্রথম।

এটির উদ্যোক্তা হালাক মুরাত ড্যামিরেল বলেন, অনলাইনে এ কার্যক্রম শুরুর প্রথম দিকেই তিনি বেশ সাড়া পেয়েছেন। গত মঙ্গলবার এটি উদ্বোধনের পর থেকে বেশ সাড়া ফেলেছে। শুধু গত শনিবার ৩৩ হাজার ভিজিটর সাইটে ঢুকেছেন।

হালাল সেক্স শপ নামের এ ওয়েবসাইটের মাধ্যমে হালাল যৌনসামগ্রী বিক্রির পাশাপাশি ইসলামী রীতি সম্মত যৌন জীবন চর্চার পরামর্শ দেওয়া হবে। ইসলাম অনুসারে যৌনজীবনের বিরুদ্ধে প্রচলিত ভ্রান্ত ধারণা সংশোধনে এ শপটি সহায়তা করবে। তিনি দাবি করেছেন এখান থেকে বিক্রি করা পণ্য সম্পূর্ণ নিরাপদ।

ইন্টারনেট ব্যবহারকারীরা এ ওয়েবসাইটে ঢুকলে নারী ও পুরুষদের জন্য আলাদা দুটি শাখায় পণ্য দেখতে পাবেন। অন্য শাখাগুলোতে ইসলামসম্মত যৌনজীবন নিয়ে নানা কথা বলা হয়েছে।

turkey halal sex shop, techshohor

এটি খোলার উদ্দেশ্য সম্পর্কে ড্যামিরেল বলেন, তার অনেক বন্ধু যৌন বিষয়ে পরামর্শের জন্য বিভিন্ন ওয়েবসাইটে ঢুকলেও সেগুলোতে খুবই আপত্তিকর ঢংয়ে তথ্য পরিবেশন করা হয় বলে অভিযোগ করেন। অন্যান্য অনলাইন সেক্সশপগুলোতে পর্ণজাতীয় ছবি থাকায় অনেকেই তা এড়িয়ে চলেন। এ বিড়ম্বনা এড়াতেই তিনি ইসলাম রীতিনীতি মেনেই এ ওয়েবসাইট খোলার পরিকল্পনা করেন।

রয়র্টাস ও টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদন থেকে আমিন রানা

Related posts

*

*

Top