স্মার্টফোন এক্সপোতে গ্যালাক্সি এস ফাইভ নিয়ে মাতামাতি

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে স্যামসাংয়ের সর্বশেষ স্মার্টফোন গ্যালাক্সি এস ফাইভ অন্যতম প্রধান আকর্ষণে পরিণত হয়েছে।

মেকার এক্সপো আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনের চলমান এ প্রদর্শনীতে স্যামসাংয়ের স্টলে ক্রেতা ও দর্শনার্থীদের বাড়তি আগ্রহের কারণ ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারসহ নতুন ফিচার ও প্রযুক্তির এ স্মার্টফোনটি।

মেলায় স্যামসাং তাদের স্টলে অন্যান্য স্মার্ট ডিভাইসের পাশাপাশি গ্যালাক্সি এস ফাইভ প্রদর্শন করছে। এর সঙ্গে রয়েছে গিয়ার ফিট। প্রদর্শনীতে প্রি-অর্ডারও করা যাচ্ছে।

Galaxy S5 preorder-2-TechShohor

১১ এপ্রিল বিশ্বব্যাপী বাজারজাত শুরু করা হবে দক্ষিণ কোরিয়ান এ প্রযুক্তি জায়ান্টের সর্বশেষ এ স্মার্টফোনটি। ওই দিন থেকে বাংলাদেশের বাজারেও পাওয়া যাবে এটি।

স্যামসাং দেশের চারটি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন, বাংলালিংক, রবি ও এয়ারটেলের সঙ্গে যৌথভাবে দুটি প্যাকেজে এ ফোন বাজারে ছাড়বে।

অপারেটরগুলোর সংযোগ, ইন্টারনেট ডেটা ও বিভিন্ন সেবাসহ গ্যালাক্সি এস ফাইভ ৬০ হাজার টাকায় ও গিয়ার ফিটসহ ৭০ হাজার টাকায় বিক্রি পাওয়া যাবে।

ইতিমধ্যে অপারেটরগুলো স্যামসাং বাংলাদেশের ওয়েবসাইটের মাধ্যমে আগ্রহী ক্রেতাদের প্রি-অর্ডার নিচ্ছে। প্রি-অর্ডারের পর ই-মেইলে একটি প্রি-অর্ডার কোড পাঠাচ্ছে। এরপর স্যামসাংয়ের আউটলেটে গিয়ে অগ্রিম হিসেবে ১০ হাজার টাকা জমা দিতে হবে।

এরপর ক্রেতাকে পণ্যটি সরবরাহের একটি তারিখ দেওয়া হচ্ছে। নির্দিষ্ট দিনে নির্দিষ্ট আউটলেট থেকে তিনি স্মার্টফোনটি সংগ্রহ করতে পারবেন।

Galaxy S5 preorder-TechShohor

রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আগ্রহীরা এ প্রি-অর্ডারের কাজ করতে পারছেন। স্যামসাংয়ের স্টলে দর্শনার্থীদের প্রথম আকর্ষণ রয়েছে এই স্মার্টফোনটি। একবার পরখ করে দেখার চেষ্টা করছেন তারা।

মেলায় স্যামসাং পণ্য নিয়ে আসা বাংলাদেশি পরিবেশক ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের এসইএস চ্যানেলের আঞ্চলিক ব্যবস্থাপক জাহিদুর রহমান জানান, দর্শনার্থীদের সবচেয়ে আগ্রহ বেশি গ্যালাক্সি এস ফাইভে। অনেকেই এখান থেকে প্রি-অর্ডার করছেন। আবার অনেকেই তথ্য নিয়ে বাসায় গিয়ে নিবন্ধন করছেন। তার আশা গ্যালাক্সি সিরিজের এই স্মার্টফোনটি আশানুরুপ সাড়া ফেলবে।

Related posts

*

*

Top