Maintance

উবার মটোর প্রথম যাত্রী মাশরাফি

প্রকাশঃ ২:৩৩ অপরাহ্ন, নভেম্বর ১৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ২:৩১ পূর্বাহ্ন, নভেম্বর ১৫, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে মঙ্গলবার থেকে চালু হওয়া উবারের মটরসাইকেল সার্ভিস বা উবার মটোতে প্রথম রাইড নিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এটা উবার মটোতে ঢাকায় প্রথম রাইড ছিল বলে নিশ্চিত করেছে উবার কর্তৃপক্ষ। অন্যদিকে মাশরাফিও নিজের ফেইসবুক প্রোফাইলে একটি ছবি শেয়ার করে উবার মটোর সার্ভিস নেওয়ার কথা জানিয়েছেন।

ফেইসবুকে মাশরাফি লেখেন, উবার মোটো’র প্রথম রাইড নিয়ে আমি খুব খুশি। ট্রাফিক এর মাঝখানে বসে না থেকে দ্রুত চলে আসতে পারলাম গন্তব্যে। এমন কি-পার্টনার আমাকে হেলমেট পড়তে উৎসাহিত করলো! #মুভউইথমোটো #উবারঅন

Rider-Zero-Mashrafe-Techshohor

এক প্রেস বিজ্ঞপ্তিতে উবার জানায়, ব্যক্তিগত জীবনে বাইকের ফ্যান মাশরাফি উবার মোটোর প্রথম অভিজ্ঞতা নিয়ে তার সন্তুষ্টি প্রকাশ করেন। নতুন এই সার্ভিস শহরের যাতায়াত ব্যবস্থায় কিভাবে নতুন মাত্রা যোগ করে তা দেখার জন্য অপেক্ষা করছেন তিনি।

উবারের ঢাকার জেনারেল ম্যানেজার অর্পিত মুন্ড্রা বলেন, ঢাকায় উবার মটো চালু করতে পেরে এবং এর মাধ্যমে যাত্রী যাতায়াতের একটি সাশ্রয়ী মাধ্যম প্রদান করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রযুক্তির মাধ্যমে ঢাকার যাতায়াত ব্যবস্থা উন্নত করা ও যানজট নিরসনে অবদান রাখার পাশাপাশি তরুণদের জন্য হাজার হাজার কর্মসংস্থান তৈরি করতে পেরে আমরা গর্বিত।

উবারমটোতে বেইজ ৩০ টাকা, প্রতি কিলোমিটার ১২ টাকা এবং মিনিটে ১ টাকা ভাড়া গুনতে হবে।

অ্যাপ মাধ্যমে ট্যাক্সি সেবা নিয়ে কোম্পানিটি ঢাকায় যাত্রা শুরু করে ২০১৬ সালের ২২ নভেম্বর। প্রায় ১ বছরে ঢাকায় ট্যাক্সি সেবাটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/