লেনেভোর চারটি নতুন ট্যাব আসছে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চারটি নতুন ট্যাবলেট বাজারে আনার ঘোষণা দিয়েছে লেনেভো। বর্তমান ট্যাবের তুমুল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ বাজারে নিজেদের অবস্থান ধরে রাখতে নতুন মডেলের ট্যাব আনছে ইলেকট্রনিক্স প্রস্তুতকারক প্রতিষ্ঠানটি।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে এসব নতুন মডেলের ট্যাব। খুব শিগগির এ১০-৭০, এ৮-৫০, এ৭-৫০ এবং এ৭-৩০ নামের মডেলগুলো বাজারে আসবে বলে জানিয়েছে চীনা কোম্পানিটি।

lenovo_simple_techshohor

বর্তমানে ল্যাপটপের চেয়ে ট্যাবের জনপ্রিয়তা বাড়ছে। এ কারণে স্যামসাং,অ্যাপলের সঙ্গে পাল্লা দিতে নতুন ফিচারের ট্যাব বাজারে আনছে লেনেভো।

এ১০-৭০ মডেলের ট্যাবটির আকার হবে ১০ ইঞ্চি। এতে রয়েছে ডুয়াল ডলবি স্পিকার এবং কোয়ার্ড কোর প্রসেসর। একই কনফিগারেশনের এ৮-৫০ মডেলটির ডিসপ্লে হবে ৮ ইঞ্চির।

এ৭-৫০ এবং এ৭-৩০ ট্যাব দুটির আকার ৭ ইঞ্চি। প্রসেসর হিসেবে এগুলোতে কোয়ার্ড কোর প্রসেসর। সামনে এবং পিছনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। ট্যাবটিতে রয়েছে থ্রিজি নেটওয়ার্ক সুবিধা।

এ১০-৭০, এ৮-৫০ এবং এ৭-৫০ মডেলের মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১৯৬.৯৯ পাউন্ড, ১৩৯.৯৯ পাউন্ড ও ৯৯.৯৯ পাউন্ড। এ৭-৩০ মডেলের ট্যাবটির মূল্য এখনও নির্ধারণ হয়নি। তবে মডেলটির দাম ৯৯ পাউন্ডের কম হবে বলে জানিয়ে লেনেভো কর্তৃপক্ষ।

ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

ট্যাগ

Related posts

*

*

Top