Maintance

দেশের বাজারে হুয়াওয়ে নোভা ২ আই

প্রকাশঃ ১:৫৩ অপরাহ্ন, অক্টোবর ২৯, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ২:১২ অপরাহ্ন, অক্টোবর ২৯, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন স্মার্টফোন নোভা ২ আই বাজারে ছেড়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। নতুন মডেলের ফোনটির বিশেষত্ব হলো এর সামনে ও পেছনে দুদিকেই রয়েছে ডুয়েল ক্যামেরা।

এ নিয়ে হুয়াওয়ের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়া উদ্দীন চৌধুরী বলেন, ‘আমরা আধুনিক স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী নোভা ২ আই তৈরি করেছি।

আগামী ৫ নভেম্বর পর্যন্ত ফোনটির বুকিং দেওয়া যাবে। এজন্য ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে এইচডব্লিউ স্পেস নোভা২আই। এরপরে তা পাঠিয়ে দিতে হবে ৬৯৬৯ নম্বরে। অনলাইনে ফোনটির বুকিং দেওয়া যাবে এই ঠিকানায়।  প্রি-অর্ডার দিলেই ক্রেতাদেরকে হুয়াওয়ে ব্যাগ ও ব্যান্ড ফ্রি দেওয়া হবে।

huawei-techshohor

ক্রেতাদের আরও কিছু সুবিধা দিতে হুয়াওয়ের সঙ্গে এয়ারটেলের একটি চুক্তি হয়েছে। নোভা ২ আই ফোনের সঙ্গে থাকছে তিন মাসের জন্য ১২ জিবি ইন্টারনেট ডাটা ও ৩শ’ মিনিট টক-টাইম।

নোভা ২ আই এর সামনে থাকবে ১৩ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। আর ফোনটির পেছনে রয়েছে ১৬ ও ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। এতে ব্যবহার করা হয়েছে ফুলভিউ ডিসপ্লে প্রযুক্তি। ৫.৯ ইঞ্চি স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯।

এতে আছে ৮-কোর কিরিন, ৬৫৯ চিপসেট, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। এর সঙ্গে আছে ৩,৩৪০ এমএএইচ ব্যাটারি।

ফোনটি নীল, কালো ও সোনালি রঙে বাজারে ছাড়া হয়েছে। এর দাম নির্ধারণ করা হয়েছে ২৬ হাজার ৯শ’ ৯০ টাকা।

আনিকা জীনাত

*

*

Related posts/