Maintance

নকিয়া ২ এর তথ্য ফাঁস

প্রকাশঃ ৩:১৭ অপরাহ্ন, অক্টোবর ২৯, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৪ পূর্বাহ্ন, অক্টোবর ৩০, ২০১৭

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : এন্ট্রি লেভেলের ফোন হিসেবে নকিয়া ২ আনতে যাচ্ছে এইচএমডি গ্লোবাল।

আনটুটু বেঞ্চমার্ক সাইটের তালিকায় ফোনটি সম্পর্কে কিছু তথ্য পাওয়া গেছে। সেখানে জানা যায়, ফোনটির কোড নাম দেওয়া হয়েছে টিএ-১০৩৫।

চলতি মাসের ৩১ তারিখে এইচএমডি গ্লোবাল ভারতে একটি অনুষ্ঠানের আয়োজন করছে। ধারণা করা হচ্ছে, সেদিনই নকিয়া ২ ডিভাইসটি সম্পর্কে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবে এইচএমডি গ্লোবাল। তবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ডিভাইসটি নিয়ে কোনো তথ‍্য জানানো হয়নি ।

আনটুটুতে পাওয়া তথ‍্য মতে, ফোনটির পেছনে  ৮ মেগাপিক্সেল এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক‍্যামেরা। ১ গিগাবাইট র‍্যামের পাশাপাশি ইন্টারনাল মেমোরি হিসেবে রয়েছে ৮ গিগাবাইট মেমোরি। প্রসেসর হিসেবে  রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১২। অপারেটিং সিস্টেম হিসেবে এতে ব‍্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৭.১.১ নোগাট।

এদিকে, চলতি মাসের ২৩ তারিখ যুক্তরাষ্ট্রের একটি অনলাইন শপের তালিকায় নকিয়া ২ ফোনটির মূল‍্য সম্পর্কে জানা যায়। তবে কিছু সময় পরে অনলাইন শপটি নকিয়া ২ সম্পর্কিত তথ‍্য ওয়েবসাইট থেকে সরিয়ে ফেলে।

অনলাইন শপটির দেওয়া তথ্য অনুযায়ী, নকিয়া ২ ডিভাইসটির ডিসপ্লে হতে পারে  ৫ ইঞ্চি, যার রেজুলেশন হবে ৭২০পিক্সেল। ডিভাইসটির দাম কম রাখা হবে বলেই এতে থাকছে না ফুল এইচডি ডিসপ্লে।

ফোনএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/