Maintance

যা থাকবে এইচটিসি ইউ১১ প্লাসে

প্রকাশঃ ৪:২৪ অপরাহ্ন, অক্টোবর ২৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫২ অপরাহ্ন, অক্টোবর ২৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন ফোন উন্মোচন করতে যাচ্ছে ফোন নির্মাতা প্রতিষ্ঠান এইচটিসি। ইতোমধ‍্যে প্রতিষ্ঠানটি ফোনটির একটি টিজার ছবি প্রকাশ করেছে।

ছবিতে দেখা যায়, নভেম্বরের ২ তারিখ নতুন ফোনটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। তবে ফোনটি সম্পর্কে এইচটিসির পক্ষ থেকে বিস্তারিত কোনো তথ‍্য জানানো হয়নি।

প্রতিষ্ঠানটি চুপ থাকলে অনলাইনে ফাঁস হয়েছে ‘এইচটিসি ইউ১১ প্লাস’ ফোনটির ফিচার সম্পর্কিত বেশ কিছু তথ‍্য। চীনের ফোন সার্টিফিকেশন ওয়েবসাইট টিনাতে প্রকাশিত তথ‍্য থেকে জানা যায়, ডিভাইসটিতে থাকতে পারে বেজেলহীন ৬ ইঞ্চি ডিসপ্লে। যার অ্যাসপেক্ট রেশিও হতে পারে ১৮:৯। প্রসেসর হিসেবে ডিভাইসটিতে থাকতে পারে স্ন‍্যাপড্রাগন ৮৩৫।

৪ ও ৬ গিগাবাইটের র‍্যামের সংস্করণটি যথাক্রমে ৬৪ ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সংস্করণে পাওয়া যেত পারে। ডিভাইসটিতে থাকতে পারে পানিরোধক সুবিধা। ছবি তোলার জন‍্য পেছনে থাকছে ১২ মেগাপিক্সেল ক‍্যামেরা।

ফাঁস হওয়া কয়েকটি ছবি দেখে ধারণা করা হচ্ছে, ডিভাইসটি দেখতে অনেকটা এইচটিসি ইউ১১ এর মতো। এছাড়াও ফোনের পেছনে যুক্ত থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির মূল‍্য অন্যান্য ফ্ল‍্যাগশিপ ডিভাইসগুলোর মতোই হবে। ধারণা করা হচ্ছে, চলতি বছরের শেষ নাগাদ বাজারে গ্রাহকদের জন‍্য ফোনটি বিক্রি শুরু হবে।

জিএসএমএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/