Maintance

আইসিটি এক্সপোতে রিভ অ্যান্টিভাইরাস বিক্রি করবে এসটিএম ভিশন

প্রকাশঃ ৩:৫৩ অপরাহ্ন, অক্টোবর ১৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:০৯ অপরাহ্ন, অক্টোবর ১৭, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রাহকদেরকে সিকিউরিটি পণ্য সরবরাহ করতে এসটিএম ভিশন ইনফোটেকের সঙ্গে চুক্তি করেছে নির্মাতা প্রতিষ্ঠান রিভ অ্যান্টিভাইরাস। আইসিটি এক্সপো’তে এসটিএম ভিশন ইনফোটেক নিজেদের স্টলে রিভ অ্যান্টিভাইরাসের পণ্য রাখবে।

চুক্তির আওতায় অ্যাকাউন্টিং সফটওয়্যার কুইকবুকের সঙ্গে ১০টি ও নিয়মিত ট্রেনিংয়ে অংশগ্রহণকারীদের প্রত্যেককে একটি করে রিভ ইন্টারনেট সিকিউরিটি ফ্রি উপহার দেবে এসটিএম ভিশন ইনফোটেক।

এসটিএম ভিশন ইনফোটেকের প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক মো. এনামুল হক সুজন জানান, বাজারে প্রচলিত বিভিন্ন অ্যান্টিভাইরাসের মাঝে রিভ অ্যান্টিভাইরাস সর্বনিম্ন সময়ে সর্বাধিক ভাইরাস অপসারণ করতে পারে। সার্বিক দিক বিবেচনায় রিভ বেছে নেওয়া হয়েছে।

রিভ অ্যান্টিভাইরাসের বিপণন ব্যবস্থাপক ইবনুল করিম রূপেন জানান, অন্যান্য অ্যান্টিভাইরাসের নজরদারি কার্যক্রমে কেবল নির্দিষ্ট ওয়েবসাইট ব্লক করা গেলেও রিভ অ্যান্টিভাইরাসের প্যারেন্টাল কন্ট্রোলে ক্যাটাগরি ও টাইমবেসড ব্লকিংয়ের পাশাপাশি রয়েছে সার্ভেইলেন্সের সুযোগ।

মেক ইন বাংলাদেশ স্লোগানে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৮ অক্টোবর থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী তথ্যপ্রযুক্তি প্রদর্শনী ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭’।

আনিকা জীনাত

*

*

Related posts/