Maintance

ইনস্টাগ্রামে মেসির আগে রোনালদো, নেইমার

প্রকাশঃ ১:১১ অপরাহ্ন, অক্টোবর ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:১৮ অপরাহ্ন, অক্টোবর ১০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্রিস্টিয়ানো রোনালদোর দাপট এখন আর শুধু খেলার মাঠের মধ্যেই সীমাবদ্ধ নয়। ফটোশেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও নিজের প্রতিদ্বন্দ্বীদেরকে টপকে চলে এসেছেন সবার ওপরে।

ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ১১২ মিলিয়ন বা ১১ কোটি ২০ লাখ। তবে শুধু ইনস্টাগ্রামই নয় ফলোয়ার সংখ্যার দিক দিয়ে টুইটারেও তিনি অন্য সবাইকে ছাড়িয়ে গেছেন।

পর্তুগিজ তারকা রোনালদোর পরেই অবস্থান করছেন ব্রাজিলিয়ান প্লেয়ার নেইমার। বিখ্যাত ফুটবল ক্লাব বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিলেও এতে তার জনপ্রিয়তায় কোনো ভাটা পড়েনি। ৮ কোটি ২ লাখ ইনস্টাগ্রাম ফলোয়ার নিয়ে তালিকার দ্বিতীয় স্থান দখল করে রেখেছেন নেইমার।

বিশ্বকাপে খেলার দৌঁড়ে লিওনেল মেসির চেয়ে এগিয়ে আছেন নেইমার ও রোনালদো। মাঠের মতোই ইনস্টাগ্রামেও তারা মেসিকে পেছনে ফেলে দিয়েছেন।

hd-lionel-messi-techshohor
৮ কোটি ১ লাখ ফলোয়ার নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে আছেন মেসি। ফুটবল জাদুকর হিসেবে সর্বত্রই তিনি সমীহের পাত্র। কিন্তু ইদানীং সময়টা তার ভালো যাচ্ছে না।  আর্জেন্টাইন এই তারকা নিজের জাতীয় দলকে বিশ্বকাপের টিকিট এনে দিতে পারবেন কিনা তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।
তালিকার চতুর্থ স্থানটি রয়েছে সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহামের দখলে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৪ কোটি ৩ লাখ। পঞ্চম স্থানে আছেন কলোম্বিয়ান ফুটবলার হামেজ রদ্রিগেজ। বায়ার্ন মিউনিখ ক্লাবের এই ফুটবলারের ফলোয়ার সংখ্যা ৩ কোটি ৩২ লাখ।

এছাড়াও ষষ্ঠ স্থানে আছেন গ্যারেথ বেল। সপ্তমে অবস্থান করছেন জেলটান ইব্রাহিমোভিচ। অষ্টম ও নবম স্থানে আছে যথাক্রমে রোনালদিনহো ও লুইজ সুয়ারেজ। তালিকায় সবার শেষে আছেন করিম বেঞ্জিমা।

দ্য টুয়েভথ ম্যান টাইমস অবলম্বনে আনিকা জীনাত

*

*

Related posts/