Maintance

প্লিজ তুহীন ভাই!

প্রকাশঃ ৪:৫৩ অপরাহ্ন, অক্টোবর ৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:১৯ অপরাহ্ন, অক্টোবর ৭, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্লিজ তুহীন ভাই!

শিরোনামহীন মানেই তো আপনার গলা। প্লিজ! বাংলাদেশের শ্রোতারা এমনিতেই অনেকটা এতিম অবস্থার মধ্যে আছে। এখন আপনিও যদি এভাবে চলে যান তাহলে আমরা আরো এতিম হয়ে যাব!!

এটি সোবহান আহমেদ নামের এক ভক্তের আকুল আকুতি। তার এই আকুতি দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড শিরোনামহীনের প্রধান ভোকালিস্ট তানযীর তুহীনের কাছে।

তানযীর তুহীন গতকাল শুক্রবার তার ফেইসবুক পেইজে একটি পোস্ট দেন। আমি তানযীর তুহীন, ব্যক্তিগত কারণে শিরোনামহীন ছাড়ছি….কিন্তু গান নয়।

তার এমন ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজারো ভক্ত শিরোনামহীনে তার না থাকতে চাওয়ার সিদ্ধান্তকে যেনো মানতেই পারছেন না। পোস্ট আর তানযীর তুহীনের দেওয়ার পোস্টে হাজার কমেন্টে তাকে সেখানে থাকার অুনরোধ জানাচ্ছেন।

শুক্রবার রাত ৯টা ৪৭ মিনিটে নিজের ফেইসবুক পেইজে ওই পোস্ট দিয়ে শিরোনামহীন ছাড়ার ঘোষণা দেন। তবে তিনি যে গান ছাড়াছেন না এটাও জানান।

কিন্তু তার ভক্তরা তারপর থেকেই তার এমন সিদ্ধান্তকে যেন মেনে নিতেই পারছেন না।

আনোয়ার পাঠান নামে একজন লিখেছেন, তানযীর ভাই আপনাকে ছাড়া শিরোনামহীন যে আসলেই নামহীন হয়ে পড়বে। আর আপনাকে ছাড়া আমরা শিরোনামহীনকে কিভাবে কল্পনা করবো?

এর আগে গত ২৬ সেপ্টেম্বর একটি পোস্টে তানযীর তুহীন লিখেছিলেন, ভাল আছি।

ভালবাসার শিরোনামহীন মানুষগুলো থেকে দূরে কোথাও যাচ্ছি না। অনেক গান গাওয়া বাকী। সবার কাছে কৃতজ্ঞতা।
কিন্তু তার ঠিক ১০ দিনের মাথায় কেন তার এমন সিদ্ধান্ত এ নিয়ে ভক্তরা সামাজিক মাধ্যমটি তোলপাড় করছেন।

তাহমিমো তানজারী নামের এক ভক্ত লিখেছেন, পড়ন্ত বিকেলে মন ভালো থাকুক আর খারাপ আপনার সেই ‘পড়ন্ত বিকেল ক্যাফেটেরিয়া’ গানটি না শুনলে যেন দমবন্ধ লাগে। কিন্তু আপনি শিরোনামহীনে না থাকলে সেই সুর আর সেই বাদ্যযন্ত্রের সুমধুর সুর যে ভিন্ন লাগবে। তখন কিভাবে মেনে নেবো শিরোনামহীন ছাড়া তুহীন, আর তুহীন ছাড়া শিরোনামহীনকে?

ইমরান হোসেন মিলন

*

*