Maintance

ফুডপান্ডার মডেল সোলায়মান সুখন

প্রকাশঃ ৮:৩৯ অপরাহ্ন, অক্টোবর ৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৬ অপরাহ্ন, অক্টোবর ৩, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রথমবারের মতো একটি টিভি কমার্শিয়ালের মডেল হলেন সোলায়মান সুখন। অনলাইন খাবার অর্ডার প্লাটফর্ম ফুডপান্ডার বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যাচ্ছে তাকে।

সোলায়মান সুখন বলেন, আমি নিজে অনেক ভিডিও অনলাইনে, ইউটিউবে আপলোড করি। সেসব ভিডিও কিন্তু সবই সিরিয়াস। কিন্তু ফিকশনাল কোনো কিছুতে অভিনয় কখনো করিনি। আমার মোটোটা হচ্ছে পৃথিবীতে সবকিছুরই অভিজ্ঞতা নেওয়া উচিত। সেদিক থেকে স্ক্রিপ্ট মিলে গেলো। তাই দেরি আর না করে কাজটি করেছি।

তথ্যপ্রযুক্তি খাতে বেশ কয়েক বছর থেকে কাজ করে আসছেন সোলায়মান সুখন। মোটিভেশনাল স্পিকার হিসেবেও তিনি দেশে সমধিক জনপ্রিয়।

কিন্তু এমন বিজ্ঞাপনে অভিনয়ের হেতু কি জানতে চাইলে তিনি টেকশহরডটকমকে বলেন, ফুডপান্ডা একটি অনলাইনে খাবার অর্ডার প্লাটফর্ম। এটাই আমার কাছে বড় ছিল। কারণ আমি নিজেও একজন আইসিটি রিলেটেড মানুষ। তাই এটাকে আমার কাছে বেস্ট মনে হয়েছে।

তিনি বলেন, কোনো কিছুকে প্রমোট করতে হরে সেটা আমার ক্ষেত্রে অবশ্য আইসিটি প্রাধান্য পাবে। সেটাই হয়েছে। আমি যে ইন্ড্রাস্টিতে আছি সেটাকেই প্রমোট করছি আমি। আমি কিন্তু সাবান বা বডি স্প্রের বিজ্ঞাপন কিন্তু করতাম না। কখনো করবোও না।

এক মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওতে সুখনকে দেখা যাবে একজন শেফ হিসেবে। তবে সেটাতে তিনি কতোটা পারদর্শী তা দেখা যায় ভিডিওটির একেবারে শেষে।

ফুডপান্ডা বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমে ফুডপান্ডায় খাবার অর্ডার দেওয়া যায়।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/