বিসিএস নির্বাচনে ভোট গ্রহণ চলছে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের তথ্যপ্রযুক্তি খাতের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সিটিউশন মিলনায়তনে ২০১৪-২০১৫ মেয়াদের কার্যকরী কমিটির সাত সদস্য নির্বাচনে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১০টা থেকে সদস্যরা ভোট দিতে শুরু করেছেন। বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

ভোট শেষে বিকালে পরিচালক হিসাবে জয়ী সাত জনের নাম ঘোষণা করা হবে। আর রোববার সন্ধ্যায় নির্বাচিত সাত জনের মধ্যে পদ বন্টনের নির্বাচন করা হ।

BCS Election-TechShohor

কার্যনিবাহী পরিষদের সাত পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৩ জন প্রার্থী। মোট ভোটার রয়েছেন ৭৩৩ জন। নির্বাচনে বেটার বিজনেস অ্যান্ড বিসিএস (বিবিএন্ডবি) প্যানেলের আওতায় সাত জন ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ছয় জন প্রতিদ্বন্দ্বীতা করছে।

এদিকে বিসিএসের আটটি আঞ্চলিক কমিটির মধ্যে সাতটিতে সকলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। কেন্দ্রীয় কমিটির পাশাপাশি যশোর কমিটির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে প্রার্থী ১১ জন, ভোটার ২০ জন।

ভোটারদের সঙ্গে প্রার্থীরাও ইঞ্জিনিয়ার্স ইন্সিটিউশনে উপস্থিত হয়েছেন। আচরণবিধি অনুয়ায়ী ৪৮ ঘন্টা আগে প্রচার ও প্রচারণা নিষিদ্ধ থাকায় প্রার্থীরা ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছেন।

আল আমীন দেওয়ান

Related posts

*

*

Top