Maintance

জিওনির নতুন ফোনের তথ্য ও ছবি ফাঁস

প্রকাশঃ ৪:২০ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৫, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:২৪ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৫, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চীনের প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান জিওনি নতুন মডেলের একটি ফোন বাজারে আনতে যাচ্ছে। নতুন মডেলের ফোনটির নাম ‘জিওনি জিএন৫০০৭’।

ফোন বিষয়ক সাইট টিনায় ফাঁস হয়েছে ডিভাইসটির তথ্য ও ছবি। ফাঁস হওয়া তথ্যে জানা যায়, এতে থাকতে পারে ১.৪ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর। ৬ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ডিভাইসটির রেজুলেশন হবে ১৪৪০*৭২০ পিক্সেল।

৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি স্টোরেজ সুবিধা দিতে থাকতে পারে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। এছাড়াও মিলতে পারে মাইক্রোএসডি ব্যবহারের সুবিধা।

১৫৬.৩*৭৫.৬*৮.৬ এমএম পুরুত্বের ডিভাইসটির সঙ্গে থাকবে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ১৮৭ গ্রাম ওজনের ফোনটিতে থাকতে পারে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হতে পারে অ্যান্ড্রয়েড ৭.১.১ নোগাট।

এদিকে ফাঁস হওয়ার ছবিতে দেখা যায়, ডিভাইসটির পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং দুই পাশে রয়েছে অ্যান্টেনার। টিনার তথ্য মতে, ডিভাইসটি বাজারে পাওয়া যাবে কালো রঙে।

জিওনির পক্ষ থেকে ফোনটি সম্পর্কে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য জানানো হয়নি। তবে কনফিগারেশন থেকে ধারণা করা হচ্ছে, মিডরেঞ্জ ব্যবহারকারীদের জন্যই ডিভাইসটি তৈরি করা হয়েছে।

ফোনএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/