Maintance

হুয়াওয়েকে বেছে নিলো ফরচুন গ্লোবাল

প্রকাশঃ ৫:২৬ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৬ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্মেলন ‘হুয়াওয়ে কানেক্ট ২০১৭’তে ডিজিটাল রূপান্তরে নিজেদের যৌথ উদ্যোগে উদ্ভাবিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রদর্শনী করেছে হুয়াওয়ে। সঙ্গে ছিলো ফরচুন গ্লোবাল ৫০০ তালিকাভুক্ত অংশীদার প্রতিষ্ঠানগুলো।

বিশ্বের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পখাতে হুয়াওয়ের ফ্ল্যাগশিপ ইভেন্ট ‘হুয়াওয়ে কানেক্ট’ গত ৫ থেকে ৭ সেপ্টেম্বর ‘গ্রো উইথ দ্য ক্লাউড’ প্রতিপাদ্য নিয়ে সাংহাই নিউ ইন্টারন্যাশনাল এক্সপো সেন্টারে (এসএনআইইসি) অনুষ্ঠিত হয়েছে।

উন্মুক্ত সহযোগিতার ক্ষেত্রে বৈশ্বিক এ প্ল্যাটফর্মে, হুয়াওয়ে এর ক্রেতা ও অংশীদারদের নিয়ে ডিজিটাল রূপান্তরে প্রবৃদ্ধির সুযোগ নিয়ে কাজ করেছে।

huawei-techshohor

হুয়াওয়ের এন্টারপ্রাইজ বিজনেস গ্রুপের মার্কেটিং অ্যান্ড সল্যুশনের প্রেসিডেন্ট ডায়ানা ইউয়ান বলেন,  এখন পর্যন্ত ফরচুন গ্লোবাল ৫০০ তালিকাভুক্ত ১৯৭টি প্রতিষ্ঠান এবং ১০০ শীর্ষস্থানীয় উদ্যোক্তাদের মধ্যে ৪৫টি প্রতিষ্ঠান হুয়াওয়েকে তাদের ডিজিটাল রূপান্তরের অংশীদার প্রতিষ্ঠান হিসেবে বেছে নিয়েছে।

প্রতিযোগিতামূলক সুবিধা পেতে বর্তমান বিশ্বে এন্টারপ্রাইজগুলো ডিজিটাল রূপান্তরে জোর দিচ্ছে এবং বিশ্বজুড়ে বিভিন্ন ধরনের শিল্পের ক্ষেত্রে ফরচুন গ্লোবাল ৫০০ তালিকাভুক্ত প্রতিষ্ঠানগুলি এ রূপান্তরের শীর্ষে অবস্থান করছে।

আনিকা জীনাত

*

*

Related posts/