নতুন বছরে বিক্রয় ডটকমে নতুন উপহার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন বছর উপলক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম ব্যবহারকারীদের জন্য প্রতিযোগিতার আয়োজন করেছে। বিক্রয় ডটকমে বিনামূল্যে বিজ্ঞাপন দিয়ে প্রতি সপ্তাহে একটি করে স্যামসাং গ্যালাক্সি ট্যাব থ্রি জিতে নিতে পারবেন প্রতিযোগিরা।

বিক্রয় ডটকম জানিয়েছে, প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপনদাতাকে তাদের ‘ঘরের দ্রব্য সামগ্রী’ বিভাগে ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। সেই সঙ্গে তাদেরকে বিক্রয় ডটকমের ফেইসবুক ফ্যানপেইজে লাইক দিতে হবে। বিজ্ঞাপনটি অবশ্যই সঠিক শ্রেণীতে দিতে হবে এবং এটি হতে হবে একটি ব্যক্তিগত বিজ্ঞাপন। একদম নতুন বিজ্ঞাপন দিতে হবে এবং বিদ্যমান কোন বিজ্ঞাপনের নকল বা অনুলিপি হলে সেটি প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে না।

bikroy new year offer-TechShohor

বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, “বাঙালি জাতির সবচেয়ে বড় উৎসব বাংলা নবর্বষ। এ উপলক্ষে সবাই নিজের পাশাপাশি তার চারপাশকেও নতুন করে সাজাতে চায়। অনেকেই পুরানো অব্যবহৃত আসবাবপত্রও বিক্রি কিংবা ফেলে দেওয়ার পরিকল্পনা করে। তাই আমরা বিক্রয় ডটকম’এ তাদের পুরানো, অব্যবহৃত ঘরের সামগ্রী বিক্রি করার জন্য উৎসাহিত করছি এবং উপহার হিসেবে দিচ্ছি নতুন সামস্যাং গ্যালাক্সি ট্যাব থ্রি”।

২৬ মার্চ থেকে শুরু হ্ওয়া এই প্রতিযোগিতাটি চলবে ১৫ এপ্রিল পর্যন্ত।

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top