Maintance

কুমিল্লায় অনলাইন প্রফেশনাল মিটআপ অনুষ্ঠিত

প্রকাশঃ ৪:২২ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩০ অপরাহ্ন, সেপ্টেম্বর ১৩, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  বৃহত্তর কুমিল্লার অনলাইন প্রফেশনাল ও ফ্রিল্যান্সারদের এক বিশাল মিটআপ প্রোগ্রামের আয়োজন করা হয়েছে নজরুল ইসলাম ইনিস্টিউট কেন্দ্রে।

স্পীকার এবং গেষ্ট হিসাবে শরিফ মোহাম্মদ শাহজাহান, মোবারক হোসেন, আবুল কাশেম, রাসেল আহমেদ, আব্দুল্লাহ আবু তাহের,নাহিদ হাসান, আব্দুল আওয়াল, ফয়সাল মোস্তফা, আজগর বকুল, সাজ্জাত হোসেন অলি, মোশারফ রুবেল, আরিফ হোসেন, মিজানুর রহমান মিজান, মাসুদুর রশিদ, লিংকন ইসলাম, নাজিব রাফি বক্তব্য রাখেন ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জুম শেপারের সিইও, ফাউন্ডার কাওসার আহমেদ এবং অনলাইন মার্কেট প্লেস আপওয়ার্কের মার্কেটিং রিসার্চ কনসালটেন্ট সাইদুর মামুন খান।

এই পর্যন্ত জেলা পর্যায়ে আয়োজিত অনলাইন প্রফেশনালদের সকল মিটআপের মধ্যে এটাই বৃহত্তম।

comilla-techshohor

অনলাইনে যারা ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিংয়ের কাজ করছে তাদেরকে নিয়ে এই ইভেন্ট আয়োজনের প্রধান উদ্দেশ্য ছিলো অভিজ্ঞতা ভাগাভাগি, নতুন কিছু জানা এবং এই পেশায় যারা  সফল হয়েছেন তাদের সঙ্গে নতুনদের একটা সেতুবন্ধন তৈরি করা।

ইভেন্টের উদ্যোক্তা মো. মাসুম বিল্লাহ ভূঁইয়া বলেন, অনলাইন কমিউনিটিকে আরও সক্রিয় করতে এবং অন্যান্য জেলা পর্যায়ের অনলাইন কমিউনিটিগুলো যেন এ ধরনের উদ্যোগ গ্রহণ করে সেদিকে নজর দিতেই এমন আয়োজন করা হয়েছে।

স্পন্সর হিসাবে পেওনিয়ার কোম্পানির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইমরাজিনা ইসলাম ও শোয়েব মোহাম্মদ।

আনিকা জীনাত

*

*