Maintance

আইফোন ৮ উন্মোচন সরাসরি দেখবেন যেভাবে

প্রকাশঃ ৫:০২ অপরাহ্ন, সেপ্টেম্বর ১২, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:২৬ অপরাহ্ন, সেপ্টেম্বর ১২, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অ্যাপল পার্কের স্টিভ জবস থিয়েটার অডিটোরিয়ামের কয়েক ঘণ্টা পরেই শুরু হতে যাচ্ছে আইফোন ৮ এবং অন্যান্য পণ্য-সেবা আনার ঘোষণার অনুষ্ঠান।

এতে উন্মোচন করা হতে পারে আইফোন ৮, আইফোন এক্স অ্যাপল ওয়াচসহ আরো নানা পণ্য। পণ্যের উদ্বোধন উপলক্ষে অ্যাপলের সহ-প্রতিষ্ঠাতা স্টিভ জবসের স্মরণে তৈরি অডিটোরিয়ামটি ইতোমধ্যেই জমকালোভাবে সাজানো হয়েছে। এই অডিটোরিয়ামে থাকা প্রতিটি চেয়ার কিনতে খরচ হয়েছে ১৪ হাজার মার্কিন ডলার।

বিশ্বব্যাপী অ্যাপল তথা তথ্যপ্রযুক্তিপ্রেমীদের এই অনুষ্ঠান সরাসরি দেখার সুযোগ করে দিয়েছে অ্যাপল। ১২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের সময় সকাল ১০টায় অনুষ্ঠিত অনুষ্ঠানটি বাংলাদেশে স্থানীয় সময় রাত ১০টায় দেখা যাবে। আয়োজনটি অ্যাপলের ওয়েবসাইটের এই ঠিকানায় গিয়ে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

এক্ষেত্রে ব্যবহারকারীদের আইওএস ৭.০ কিংবা তার পরের সংস্করণের ডিভাইসে সাফারি ব্রাউজার, ওএস এক্স ভি১০.৮.৫৫ সংস্করণে সাফারির ৬.০.৫ কিংবা পরের সংস্করণের ব্রাউজার, উইন্ডোজ ১০ সংস্করণে মাইক্রোসফট এজ কিংবা দ্বিতীয়/তৃতীয় প্রজেন্মের অ্যাপল টিভির যেকোনো একটি থাকতে হবে।

সবার একটাই প্রশ্ন, নতুন কী আনবে অ্যাপল? সত্যি কি স্টিভ জবসের মত করে চমক মঞ্চে উঠে সবাইকে চমকে দিতে পারবে টিম কুক! অপেক্ষা শুধু দেখার। অ্যাপল কি পণ্য উন্মোচন করতে পারে তা দেখতে উপরের লিংকে ক্লিক করুন।

তুসিন আহমেদ

*

*

Related posts/