ঢাকায় স্মার্টফোন ও ট্যাব এক্সপো এপ্রিলে

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাজারের আধুনিক সব স্মার্টফোন এবং ট্যাবলেটকে পরখ করে দেখা ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৪’।

আগামী ৩ এপ্রিল থেকে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হবে তিন দিনের এ প্রদর্শনী। মেলা ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ‘এক্সপো মেকার’ আয়োজিত এ মেলা চলবে চলবে ৫ এপ্রিল পর্যন্ত।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। গতবারের মতো এবারও মেলায় বিনামূল্যে প্রবেশ করা যাবে।

Smartphone & tab expo-TechShohor

আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার জানায়, স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে দেশি-বিদেশি সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ক্রেতা ও দর্শনার্থীরা আধুনিক প্রযুক্তির সব স্মার্ট গ্যাজেট পরখ করে দেখতে ও কিনতে পারবেন। মেলায় বিভিন্ন পণ্যের ওপর ছাড় ও উপহার দেবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

মেলায় ১০টি প্যাভিলিয়ন ও ৮টি স্টলে নিজেদের সেরা পণ্য নিয়ে হাজির হবে অংশগ্রহণকারী প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো। প্রদর্শনীর পাশাপাশি অ্যাপ্লিকেশন (অ্যাপ) জোনের ৫ স্টলে নির্মাতারা তাঁদের অ্যাপ প্রদর্শন করতে পারবেন।

এ ছাড়া মেলা প্রাঙ্গনে চারটি সেমিনার ও একটি কর্মশালা অনুষ্ঠিত হবে। ‘মোবাইল অ্যাপস : অ্যাডভান্সমেন্ট ইন বাংলাদেশ’; ‘মোবাইল ওয়ালেট : দ্য স্মার্ট ব্যাংকিং’; ‘মাই ডিভাইস, সিকিউরড ডিভাইস’ ও ‘ট্রান্সফরমেশন অব দ্য গ্যাজেট : হোয়াট দ্য নেক্সট?’ – শীর্ষক সেমিনারগুলো অনুষ্ঠিত হবে।

এ ছাড়া মোবাইল অ্যাপ ডেভেলপার হতে করণীয় বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হবে।

Related posts

*

*

Top