Maintance

ফেইসবুকে ছবি : বিপদে ম্যালকম টার্নবুল

প্রকাশঃ ১১:৩০ পূর্বাহ্ন, সেপ্টেম্বর ১১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:১৭ অপরাহ্ন, সেপ্টেম্বর ১১, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ম্যালকম টার্নবুল ফেইসবুকে একটি ছবি পোস্ট করে বেকায়দায় পরেছেন। তিনি সঠিক নাকি বেঠিক তা নিয়ে গত শনিবার থেকেই সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

ফেইসবুকে তিনি যে ছবিটি দিয়েছেন সেটি তোলা হয়েছে সিডনির একটি ফুটবল স্টেডিয়ামে। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ফুটি (অস্ট্রেলিয়ান ফুটবল) স্টেডিয়ামে মাল্টিটাস্কিং (এক সঙ্গে একাধিক কাজ) চলছে।

Australias-PM-techshohor

ছবিতে দেখা গেছে, এক হাতে নিজের নাতনিকে কোলে নিয়ে আছেন, অন্য হাতে বিয়ারের গ্লাস ধরেছেন। ব্যস, এতেই তাকে আক্রমণ করে বসেছেন দেশ বিদেশের কি-বোর্ড যোদ্ধারা।

শিশুর সামনে অ্যালকোহলের গ্লাস ধরে রেখেছেন একারণে অনেকেই তার আচরণকে দায়িত্বজ্ঞানহীন বলেছেন।

মার্গ ওয়াকার নামে এক ব্যবহারকারী লিখেছেন, একই সঙ্গে শিশু ও অ্যালকোহল ধরে রাখাটা অশোভন।আরেক সমালোচনাকারী লিখেছেন, বিয়ার খাওয়ার পর বাচ্চার ওপরে নিশ্বাস ফেলা জঘন্য একটি কাজ।

তবে সমালোচকদের এসব মন্তব্যের জবাবে অনেকেই বলেছেন ছবিটি অসাধারণ। ম্যাথ্যু কানাভান নামে একজন সিনেটর নিজের সন্তানকে কোলে নিয়ে অন্য হাতে বিয়ারের বোতল ধরে রাখার ছবি দিয়েছেন।

baby-multitasking-techshohor

ছবির ক্যাপশনে লিখেছেন, আমি পিএমকে সমর্থন করছি। এরপর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, মাল্টিটাস্কিং।

জ্যান রবার্টসন নামে আরেক ব্যবহারকারী লিখেছেন, ছবিটি অসাধারণ। নাতনির সঙ্গে মিস্টার টার্নবুলের আনন্দময় সময় কাটানোর অধিকার আছে।

যে ছবি নিয়ে এত তর্ক বিতর্ক সেখানে লাইক পড়েছে ১৮ হাজার, কমেন্ট পড়েছে ১৬০০টি এবং শেয়ার করা হয়েছে ৩১৫ বার।

বিবিসি অবলম্বনে আনিকা জীনাত

*

*

Related posts/